ভাণ্ডারিয়ায় মটর সাইকেলের ধাক্কায় মাদরাসা ছাত্রের মৃত্যু!

প্রথম পাতা » পিরোজপুর » ভাণ্ডারিয়ায় মটর সাইকেলের ধাক্কায় মাদরাসা ছাত্রের মৃত্যু!
শনিবার ● ৪ জুন ২০২২


ভাণ্ডারিয়ায় মটর সাইকেলের ধাক্কায় মাদরাসা ছাত্রের মৃত্যু!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মটর সাইকেলের ধাক্কায় মো.আবু তাহলা (৮) নামের এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

দূর্ঘটনাটি শুক্রবার (৩ জুন) সন্ধ্যার দিকে উপজেলার বঙ্গবন্ধু সড়কের ব্রাক অফিস সংলগ্নে ঘটে। তাহলা ওই উপজেলার দক্ষিণ শিয়ালকাঠী গ্রামের ব্যবসায়ী মো. হাবিবুর রহমানের ছেলে। সে ভাণ্ডারিয়া পৌরসভা শহরের তাফসীর ময়দান সংলগ্ন সৌদিয়া মাদরাসায় নুরানী বিভাগের তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ছিলো।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, ওই দিন সন্ধ্যার দিকে আবু তালহা তার চাচার বাড়ি থেকে নিজ বাড়ি যাওয়ার জন্য রাস্তায় বের হলে বেপরোয়া গতিতে আসা একটি মটর সাইকেল বঙ্গবন্ধু সড়কের আনোয়ার মেম্বাবের বাড়ির সামনে এসে তাকে সজরে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা আহত তালহাকে উদ্ধার করে ভান্ডারিয়া স্বাস্থ্য  কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশংকা জনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। বরিশাল যাওয়ার পথে সে মারা যায়। পরে স্বজনরা পুন:রায় ভাণ্ডারিয়া হাসপাতালে নিয়ে আসলে রাত সাড়ে আটটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভান্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক  ডাঃ তাসনীয়া প্রেমা বলেন,  তালহাকে গুরুতর আহত অবস্হায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।বরিশাল নিয়ে  যাওয়ার কিছু সময় পরে তার স্বজনরা মৃত অবস্থায় তাকে পুনঃরায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের পর তাহলার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


র্আইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৫:৩৫ ● ২৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ