আমতলীতে আগুনে পুড়ে দুটি ব্যবসা প্রতিষ্ঠান ছাই

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে আগুনে পুড়ে দুটি ব্যবসা প্রতিষ্ঠান ছাই
সোমবার ● ৩০ মে ২০২২


আমতলীতে আগুনে পুড়ে দুটি ব্যবসা প্রতিষ্ঠান ছাই

আমতলী (রগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আগুনে পুড়ে দুটি ব্যবস্থা প্রতিষ্ঠান ছাই হয়ে গেছে। ঘটনা ঘটেছে রবিবার গভীর রাতে আমতলী উপজেলার কুকুয়া বাজারে। এতে অন্তত ১৫  লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেন ক্ষতিগ্রস্থরা।
জানাগেছে, উপজেলার কুকুয়া বাজরের লিটন আকনের ডেকোরেটর দোকান থেকে রবিবার গভীর রাতে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন চারিদিক ছড়িয়ে পরে। খবর পেয়ে স্থানীয় ও আমতলী দমকল বাহিনীর লোকজন এক ঘন্টা চেষ্টা চালিয়ে অগুন নিয়ন্ত্রনে আনে। এতে ওই বাজারের লিটন আকনের ডেকোরেটর দোকান ও মালামাল এবং হাসান খাঁনের মুরগীর ফার্ম পুড়ে ছাই হয়ে যায়। এতে অন্তত ১৫  লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেন ডেকরেটর মালিক মোঃ লিটন মিয়া।
প্রত্যক্ষদর্শী মোঃ মশিউর রহমান বলেন, গভীর রাতে লোকজনের ডাকাডাকির খবর পেয়ে কুকুয়া বাজারে এসে দেখি আগুন জ্বলছে। পরে আমতলী দমকল বাহিনীর লোকজন ও স্থানীয়রা এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
ডেকোরেটর মালিক মোঃ লিটর আকন বলেন, আগুনে পুড়ে আমার দোকান ও ডেকোরেটর সমুদয় মালামাল পুড়ে গেছে। এতে আমার ১২  লক্ষ টাকার ক্ষতি হয়েছে।
আমতলী উপজেলা দমকল বাহিনীর ষ্টেশন অফিসার মোঃ গোলাম মোস্তফা বলেন, স্থানীয়দের ধারনা বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে।
কুকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বোরহান উদ্দিন মাসুম তালুকদার বলেন,ঘটনাস্থল পরিদর্শন করেছি। সরকারীভাবে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহযোগীতার ব্যবস্থা করা হবে।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সহযোগীতা করা হয়েছে।

এমআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৪:৫৬ ● ২৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ