ফুলবাড়ীতে পৌর কাউন্সিলের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে পৌর কাউন্সিলের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা
শনিবার ● ২৮ মে ২০২২


ফুলবাড়ীতে পৌর কাউন্সিলের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে দিনাজপুরের ফুলবাড়ীতে পৌর কাউন্সিলর মাজেদুর রহমানের বিরুদ্ধে মাঠদখলের মিথ্যা অভিযোগে মানববন্ধনের প্রতিবাদে গতকাল শনিবার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বেলা সাড়ে ১১টায় ফুলবাড়ী প্রেসক্লাব সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর কাউন্সিলর মো. মাজেদুর রহমান। এসময় তার পরিবারের ৮জন সদস্য উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে ওয়ার্ড কাউন্সিল মাজেদুর রহমান বলেন, গত ২৫ মে ফুলবাড়ী উপজেলা পরিষদ চত্বরে আমার বিরুদ্ধে সরকারি জমি মাঠ দখলের মিথ্যা অভিযোগে মানববন্ধন হয়েছে। গ্রামবাসীর একাংশ ভুল তথ্য দিয়ে আমাকে সামাজিকভাবে হেয় করা হয়েছে। আমি ও আমার পরিবারের লোকজনরা বিনিময় দলিলমূলে সুজাপুর মৌজার ১৯২ সি.এস, এস.এ ২৬২ ও ২৬৬ খতিয়ানে ১৮১৬ দাগে মোট ২ দশমিক ৭৮ একর জমি প্রাপ্ত হই। ১৯৬৪ সাল থেকে আমি সেই জমি ভোগদখল করে আসছি। চলতি ১৪২৯ বাংলা সন পর্যন্ত খাজনা পরিশোধ সহ নিজ নামে মাঠ পর্চা আছে। প্রশাসন আমার জমির সীমানা নির্ধারণ করে দিলে আমি উক্ত জমিতে ধৈঞ্চা চাষ ও গাছ রোপন করি। কিছু অসাধু মহল গ্রামের সহজসরল লোকজনকে ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে মানববন্ধন করতে উৎসাহিত করছে। তারা ১৮১৬ দাগে খাসজমি হিসেবে উপস্থাপন করছে। আমি একজন নির্বাচিত কাউন্সিল। মূলত সমাজের কাছে আমার ও আমার পরিবারের সুনাম ক্ষুণ্ন করতেই এলাকার কুচক্রীমহল কথিত মানববন্ধন করেছে৷ আমি এই কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম আকন্দ, সহকারী শিক্ষক মোশাররফ হোসেন মন্ডল, মোকলেছুর রহমান, শফি উদ্দিন মন্ডল, আব্দুল খালেক, রেজওয়ানুর রশিদ রানাসহ সাংবাদিকবৃন্দ।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১১:২১ ● ২৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ