দুমকিতে ৩হাজার লিটার সয়াবিন তেল জব্দ!

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে ৩হাজার লিটার সয়াবিন তেল জব্দ!
মঙ্গলবার ● ১০ মে ২০২২


দুমকিতে ৩হাজার লিটার সয়াবিন তেল জব্দ!

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

পটুয়াখালীর দুমকিতে তিন ব্যবসায়ির গুদামে অভিযান চালিয়ে ৩হাজার লিটার সয়াবিন তেল জব্দ করেছে ভ্রাম্যামাণ আদালত। পরে জব্দকৃত সয়াবিন তেল সরকার নির্ধারিত মূল্যে খোলা বাজারে বিক্রিকরা হয়েছে।

সোমবার (১০ মে) সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দুমকি উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হোসনেআরা’র নেতৃত্বে মুরাদিয়ার বোর্ড অফিস বাজারে এ অভিযান চালানো হয়। সয়াবিন তেল মজুদ রাখার দায়ে এক ব্যবসায়িকে ৫০হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সহকারী কমিশনার (ভূমি) হোসনেআরা জানান,  উপজেলার মুরাদিয়ার বোর্ড অফিস বাজার এলাকায় অভিযান চালিয়ে ফিরোজ স্টোর্সের  গোডাউন থেকে ২হাজার ৫শ’ ৯০ লিটার, শহিদ স্টোরের গোডাউন থেকে ৪শ’ ৬০ লিটার ও রুহুল আমীন স্টোর্সের গোডাউন থেকে ৫৬ লিটার সয়াবিন তেল উদ্ধার করা হয়। এর মধ্যে ১শ’ লিটার সয়াবিন তেল বোতলজাত এবং বাকিগুলো খোলা ব্যারেলে পাওয়া গেছে। তাৎ্ক্ষণিক উপস্থিত সাধারণ মানুষের মধ্যে ১শ’ লিটার বোতলজাত সয়াবিন তেল সরকার নির্ধারিত মূল্যে বিক্রি করে দেয়া হয়েছে এবং বাকি তেল সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সিকদারের জিম্মায় রাখা হয়। খোলা বাজারে সয়াবিনের সংকট সৃষ্টির দায়ে তেল মজুদ রাখার অপরাধে ফিরোজ স্টোর্সের স্বত্বাধিকারী মোঃ ফিরোজ আলমকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

 

এমআর

 

বাংলাদেশ সময়: ২৩:৩৬:০২ ● ২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ