তজুমদ্দিনে খাবারে চেতনা নাশক মিশিয়ে স্কুল শিক্ষকের বাসায় চুরি

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » তজুমদ্দিনে খাবারে চেতনা নাশক মিশিয়ে স্কুল শিক্ষকের বাসায় চুরি
বুধবার ● ৬ এপ্রিল ২০২২


তজুমদ্দিনে খাবারে চেতনা নাশক মিশিয়ে স্কুল শিক্ষকের বাসায় চুরি

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার তজুমদ্দিনে খাবারের সাথে চেতনা নাশক দ্রব্য মিশিয়ে এক স্কুল শিক্ষকের বাসা হতে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে পালিয়েছে চোরের দল। মঙ্গলবার (৫ এপ্রিল) রাত ১১ টার দিকে উপজেলার শম্ভুপুর ইউনিযনের গোলকপুর গ্রামের নিত্যলাল গোস্বামী বাড়ির মৃত্যুঞ্জয় ব্যানার্জির বাসায় এই ঘটনা ঘটে। এঘটনায় ওই পরিবারের ৪ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

অভিযোগ সুত্রে জানা যায়, মহাদেবপুর সপ্রা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃত্যুঞ্জয় ব্যানার্জি মঙ্গলবার (৫ এপ্রিল) রাত ১১ টার দিকে তার স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে রাতের খাবার খেয়ে দরজা বন্ধ ঘুমাতে যান। চেতনা নাশক প্রয়োগের কারনে পরিবারের সবাই অচেতন হয়ে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে সীদ কেটে চোরের দল ঘর থেকে তিন ভরি স্বর্ণালঙ্কার, ২ টি মোবাইল, একটি ল্যাপটপ ও নগদ ৩৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
স্কুল শিক্ষকের ভাই হারাধন ব্যানার্জি জানান, গভীর রাতে পাশের বাসায় শব্দ শুনে ছুটে যাই্। গিয়ে দেখি ঘরের দরজা খোলা আর সবাই অচেতন অবস্থায় পড়ে আছে। ঘরের আলমারী ভাঙ্গা ও জিনিসপত্র এলোমেলো অবস্থায় পড়ে আছে। সকালের দিকে অচেতন অবস্থায় মৃত্যুঞ্জয় ব্যানার্জি (৫০), অঞ্জনা ব্যানার্জি (৪৩), প্রান্ত (১৮) ও দিগন্ত (১২)-কে তজুমদ্দিন হাসপাতালে নিয়ে যাই। প্রাথমিক চিকিৎসা শেষে তারা বর্তমানে বাসায় আছে।
ক্ষতিগ্রস্থরা এঘটনায় থানায় কোন অভিযোগ না করে শুধু মোবাইল হারানোর একটি সাধারন ডায়রী করেন মৃত্যুঞ্জয় ব্যানার্জির ভাই হারাধন ব্যানার্জি।


আরএস/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৬:০৩ ● ১৩৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ