অসুস্থ মহিষের গোস্ত ফেলে হোটেল মালিকের পলায়ন!

প্রথম পাতা » ভোলা » অসুস্থ মহিষের গোস্ত ফেলে হোটেল মালিকের পলায়ন!
বুধবার ● ৬ এপ্রিল ২০২২


দুই হোটেল ব্যবসায়ী তজুমদ্দিন থেকে অসুস্থ মহিষ কিনে জবাইয়ের পর পুলিশের ধাওয়া খেয়ে পলায়ন।

তজুমুদ্দিন সাগরকন্যা প্রতিনিধি॥
ভোলার দুই হোটেল ব্যবসায়ী  তজুমদ্দিন থেকে কমদামে অসুস্থ মহিষ কিনে জবাই করে নেয়ার সময় পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে যায়। পরে পুলিশ এসব মাংস জব্দ করে মাটিতে পুঁতে ফেলে। বুধবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কোড়ালমারা গ্রামে দফাদার বাড়ীতে এ ঘটনা ঘটে।

মহিষের মালিক ফরিদউদ্দিন জানান, কয়েকদিন আগে তিনি ৮৫ হাজার টাকায় একটি মহিষ কিনেন। মহিষটি অসুস্থ হয়ে পড়লে পশু হাসপাতালের ডাক্তারের মাধ্যমে ৪-৫ দিন চিকিৎসা করিয়েছেন। কোন উন্নতি না দেখে তার আত্মীয় ভোলার হাজী বিরিয়ানির নয়ন মুন্সী ও নুরজাহান হোটেলের আল আমিনের কাছে ৪৫ হাজার টাকা বিক্রি করেন।

জবাই করা অসুস্থ মহিষটি নিতে আসা নয়ন মুন্সী ও আল আমিনের কাছে সাংবাদিক পরিচয় দিয়ে হোটেলের জন্য কেন অসুস্থ মহিষ কিনেছেন জানতে চাইলে অশালীন আচরণ করেন।

উপজেলা প্রানিসম্পদ দপ্তরের ভ্যাটেনারী ফিল্ড এ্যাসেস্টেন সালাহউদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, মহিষটিকে দীর্ঘদিন কৃমিনাশক চিকিৎসা না দেয়ায় ফুসফুস ও শরীরে ঘা হয়েছে। পাতলা পায়খানা দেখা দেয়ায় বেশী অসুস্থ হয়ে পড়েছিল।
তজুমদ্দিন থানার এস আই অলিউর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাংস ফেলে হোটেল ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে এসব মাংস জব্দ করে মাটিতে পুঁতে ফেলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২:২১:৫৪ ● ১১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ