আমতলীতে জমি দখলে বাঁধা দেয়ায় ৫ জনকে পিটিয়ে জখম

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে জমি দখলে বাঁধা দেয়ায় ৫ জনকে পিটিয়ে জখম
সোমবার ● ৪ এপ্রিল ২০২২


প্রতিকী মানচিত্র

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥
জমি দখলে বাঁধা দেয়ায় আল আমিন মৃধা ও তার লোকজন দুই নারীসহ একই পরিবারের পাঁচ জনকে পিটিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। আহত সামসুল হক এমন অভিযোগ করেন। আহতদের স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে উপজেলার আকনবাড়ী বাস স্ট্যান্ডে সোমবার সকালে।
জানা গেছে, আমতলী-কলাপাড়া আঞ্চলিক সড়কের আকন বাড়ী নামক বাস স্ট্যান্ডে সামসুল হক হাওলাদারের জমি রয়েছে। ওই জমির ৩ শতাংশ জমি সোমবার সকালে প্রভাবশালী খালেক মৃধার ছেলে আল আমিন মৃধা তার সহযোগী খোকন, রিয়াজসহ ৮-১০ জনে দখল করতে বেড়া দেয়। তাদের জমি দখলে সামসুল হক হাওলাদার বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে আল আমিন মৃধা ও তার সহযোগীরা তাকে বেধরক মারধর শুরু করে। বাবাকে রক্ষায় মেয়ে সামলা বেগম, ছেলে জুলহাস, ইমরান ও স্ত্রী সেতারা বেগম এগিয়ে এলে তাদের পিটিয়ে জখম করেছে বলে দাবী আহত সামসুল হক হাওলাদারের। দ্রুত স্বজনরা তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
আহত বৃদ্ধ সামসুল হক হাওলাদার সাগরকন্যাকে বলেন, আমতলী-কলাপাড়া আঞ্চলিক সড়কের আকনবাড়ী স্ট্যান্ডে আমার পৈত্রিক সম্পত্তি রয়েছে। ওই সম্পত্তি থেকে বাস স্ট্যান্ডের ৩ শতাংশ জমি খালেক মৃধার ছেলে আল আমিন মৃধা ও তার লোকজন দখল করতেছিল। আমি এতে বাধা দিলে আমাকে, আমার দুই ছেলে, মেয়ে ও স্ত্রীকে পিটিয়ে জখম করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
এ বিষয়ে প্রভাবশালী আল আমিন মৃধার মারধরের কথা অস্বীকার করে বলেন, আমার জমিতে আমি বেড়া দিয়েছি।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ তৈহিদুল ইসলাম বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮:১১:১১ ● ১২৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ