কবরস্থানের সম্পত্তির মালিকানা দাবি করে সংবাদ সম্মেলন

প্রথম পাতা » রংপুর » কবরস্থানের সম্পত্তির মালিকানা দাবি করে সংবাদ সম্মেলন
সোমবার ● ৪ এপ্রিল ২০২২


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মো.আনোয়ারুল কাদির।

আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥
আইনগত বৈধ মালিকানা সম্পত্তিকে জনসাধারণের কবরস্থান হিসেবে অপপ্রচার এবং অযৌক্তিক মানববন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মো.আনোয়ারুল কাদির ও তার পরিবারের সদস্যরা।

সোমবার সকাল ১১টায় ফুলবাড়ী প্রেসক্লাব সভাকক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন তার ছেলে এএসএম আসাদুজ্জামান, চাচাত ভাই কোরবান আলী ও ফুপাত ভাই মিজানুর রহমান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মো.আনোয়ারুল কাদির বলেন, জমিদার পূর্ণ চন্দ্র চৌধুরী ওই সম্পত্তি ভোগ দখল করাকালীন ১৯৪৮ সালে হুকুমনামা মূলে আমার পিতা আব্দুল জব্বারকে পত্তন দেন। পত্তন সূত্রে এস. এ. ২৩৩ নং খতিয়ানে আমার পিতা আব্দুল জব্বারের নামে রেকর্ডভুক্ত হয়। আমার পিতা আব্দুল জব্বার ওই জমি ভোগদখল করাকালিন ১৯৯৫ সালে রেজিস্ট্রিকৃত ২৩৯ নং হেবাবিলএওয়াজ দলিল মুলে আমি এবং আমার ভাই মোঃ কামরুল হাসান এর কাছে হস্তান্তর করেন। সেই সূত্রে আমি ওই সম্পত্তি গত ২০০৯ সালে  আমার নামে নামজারী করে ভোগ দখল করে আসছি।

জনৈক আলতাফ হোসেন কতিপয় লোকজনকে নিয়া গত ১ এপ্রিল শুক্রবার বাদ জুম্মা ফুলবাড়ি ঢাকা মোড় নামক স্থানে ওই সম্পত্তির স্বত্বের প্রকৃত মালিকানা বিষয়ের তথ্য গোপন করে আমার ওয়ারিশগনকে সামাজিক ও মানুষিক ভাবে হেয় প্রতিপন্ন ও হয়রানি করার জন্য একটি মানববন্ধন করেছেন। আমি এবং আমার পরিবারের লোকজন ওই কথিত মানববন্ধনের প্রতিবাদ জানাই।

বাংলাদেশ সময়: ১৮:০৪:৩৬ ● ৩০৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ