গলাচিপায় দু’সন্তানের জননীকে মারধর!

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় দু’সন্তানের জননীকে মারধর!
বৃহস্পতিবার ● ৩১ মার্চ ২০২২


গলাচিপায় দু’সন্তানের জননীকে মারধর!

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় দুই সন্তানের জননী আসমা বেগম (২৮)কে মারধর করার খবর পাওয়া গেছে। এতে হাসপাতালে ভর্তি করা হয় ওই গৃহবধুকে। আসমা বেগম হচ্ছেন গাজী বাড়ির মো. রাসেল গাজীর স্ত্রী। ঘটনাটি ঘটেছে উপজেলার ডাকুয়া ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের আটখালী গ্রামের গাজী বাড়িতে। সোমবার (২৮ মার্চ) সকাল সাড়ে ছয়টার দিকে শিশুদের ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার (২৯ মার্চ) বিকাল চারটায় গৃহবধু আসমা বেগমকে পিটিয়ে প্রতিপক্ষরা গুরুতর আহত করে। আসমা বেগমের ডাকচিৎকারে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইফুল ইসলাম বলেন, আসমা বেগম আমার চিকিৎসাধীন ২য় তলায় ১৩ নম্বর বেডে ভর্তি আছে। তার শরীরের বিভিন্ন অংশে কালো কালো দাগ আছে। এ বিষয়ে আহত আসমা বেগম জানান, গিয়াস উদ্দিনের নের্তৃত্বে জাহিদ, সোহান ও রোজিনা একত্রিত হয়ে আমাকে এলোপাথারী ভাবে পিটিয়ে গুরুতর আহত করে। অভিযোগের বিষয়ে গিয়াস উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, দু’পক্ষের মারামারিতে আমাদের পক্ষের একজনও আহত হয়েছে।
ইউপি সদস্য মো. শাহআলম ঘটনার সত্যতা স্বীকার করেন। ইউপি চেয়ারম্যান বিশ^জিৎ রায় বলেন, দু’পক্ষকে ইউনিয়ন পরিষদে ডেকে মীমাংসার ব্যবস্থা করব।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এআরএম শওকত আনোয়ার ইসলাম বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:২১:১৩ ● ১৭০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ