কুয়াকাটায় মাহবুবুল আলম হানিফ এমপি খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে জেলে আছেন

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় মাহবুবুল আলম হানিফ এমপি খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে জেলে আছেন
বুধবার ● ২৭ ফেব্রুয়ারী ২০১৯


---

সাগরকন্যা রিপোর্ট॥
কুয়াকাটায় সূধী সমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার গত দশ বছরে দেশে ব্যাপক উন্নয়ন করেছে। তাই দেশের মানুষ আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় এনেছে। এদেশের মানুষ আওয়ামীলীগ সরকারের আমলে সুখে শান্তিতে বসবাস করছেন। দেশে বৈদেশিক মুদ্রার আয় অতিতের তুলনায় প্রায় চার’শ গুন বেড়েছে। দেশের মানুষের মাথাপিছু আয় এখন ১৭’শ ডলার। বিদ্যুতের কোন ঘাটতি নাই। ২০২১ সালে দেশে বিদ্যুতের উৎপাদন ৩৪ হাজার মেঘাওয়াট ছাড়িয়ে যাবে। বাংলাদেশ এখন নিন্ম মধ্যম আয়ের দেশ হিসেবে সক্ষমতা অর্জন করেছে। খুব শীঘ্রই মধ্যম আয়ের দেশে আমরা উন্নতি করবো ইনশাআল্লাহ।
তিনি বলেন, বিএনপি জামায়াত সরকার আমলে দেশে কোন উন্নয়ন হয়নি। উন্নয়নের পরিবর্তে জনগনের সম্পদ আত্মসাৎ করেছে বিএনপি। দেশে বাংলা ভাইয়ের সৃষ্টি হয়েছে। ৬৩ জেলায় একই সময় বোমাবাজি করেছে। চট্রগ্রামে দশট্রাক অস্ত্রের চালান আমদানী করেছে। আওয়ামীলীগের রাজনীতি চিরতরে শেষ করে দেবার জন্য একুশে আগষ্ট গ্রেনেড হামলা চালিয়েছে। এসবের সবকিছুর মুলে ছিলেন তারেক জিয়া। তিনি আরো বলেন, জিয়াউর রহমান প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না। তিনি ছিলেন পাকিস্তানের এজেন্ট। বিএনপি যুদ্ধাপরাধী জামায়াতকে সাথে নিয়ে রাজনীতি করছে। জামায়াতের রাজনীতি এখন শেষ পর্যায়ে। তারা ধর্মের নাম বিক্রি করে মানুষের সাথে প্রতারণা করেছে। জামায়াত বিএনপি ক্ষমতায় থাকাকালে কোরআনের আলোকে রাষ্ট্র পরিচালনার জন্য একটি আইনও পাশ করেনি। অথচ তারা ধর্মকে পুঁজি করে রাজনীতি করছে। রাজনীতিতে ব্যর্থ হয়ে তারা এখন আওয়ামীলীগের বিরুদ্ধে মিথ্যাচার করে বেড়াচ্ছেন। বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া এতিমদের টাকা আত্মসাৎ করে জেল খাটছেন। খালেদা জিয়ার পুত্র তারেক রহমান সাজাপ্রাপ্ত আসামী হিসেবে পলাতক রয়েছেন।
মাহবুব আলম হানিফ ড.কামাল হোসেন’র সমালোচনা বলেন, স্বাধীনতার পর বঙ্গবন্ধু একটি আসন ছেড়ে দেওয়ায় সেই আসন থেকে একবারই এমপি নির্বাচিত হয়েছিলেন। তার পর থেকে একবারও নির্বচনে জয়লাভ করতে পারেননি। সেই ড. কামাল হোসেন এখন বিএনপির হাল ধরেছেন। তিনি এখন বিএনপির এজেন্ট হিসেবে কাজ করছেন। কামাল হোসেন গণস্বাক্ষরের নামে জনগনের সাথে গণ তামাশা  করেছেন।
পটুয়াখালীর কুয়াকাটায় সূধী সমাবেশ ও সংর্বধনা অনুষ্ঠানে মঙ্গলবার রাতে কুয়াকাটা পর্যটন হলিডে হোমস মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে মাহবুবুল আলম হানিফ এমপি এসব কথা বলেছেন।
প্রধান অতিথি সুধী সমাবেশে কুয়াকাটা সমুদ্র সৈকত সম্পর্কে আক্ষেপ করে বলেন, দেশ বিদেশে পর্যটন নগরী হিসেবে যে পরিচিতি ও সূর্যোদয় সুর্যাস্তের বিরল সৌন্দর্যের কুয়াকাটার এমন শ্রীহীন আশা করিনি। এসময় তিনি একটি মাষ্টারপ্লান তৈরী করে এমপি মহিব্বুর রহমানের মাধ্যমে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠানোর পরামর্শ দেন।
এসময় বিশেষ অতিথির বক্তব্যে পটুয়াখালী-৪ অসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব সমুদ্র ভাঙ্গন রোধে সরকারের দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি করেন। সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা আ.লীগ নেতা আমজাদ হোসেন রাজু, পটুয়াখালী জেলা আ.লীগের সহ সভাপতি শাহাজালাল বাচ্চু মোল্লা, জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ সভাপতি মুরসালিন আহম্মেদ, এমপি পুত্র মোহাইমেনুর রহমান শোভন প্রমুখ।
এর আগে সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি এবং বিশেষ অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান স্থানীয় আওয়ামীলীগ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ০:৫৭:১৮ ● ৫৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ