শেরপুরে সুন্নি ওলামা মাশায়েখ পরিষদের ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » শেরপুরে সুন্নি ওলামা মাশায়েখ পরিষদের ফ্রি মেডিকেল ক্যাম্প
রবিবার ● ২৭ ফেব্রুয়ারী ২০২২


শেরপুরে সুন্নি ওলামা মাশায়েখ পরিষদের ফ্রি মেডিকেল ক্যাম্প

ওসমানীনগর (সিলেট) সাগরকন্যা প্রতিনিধি॥

বাংলাদেশ জাতীয় সুন্নি ওলামা মাশায়েখ পরিষদ সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও উন্নয়নের রোল মডেল প্রধানমন্ত্রী শেখ হাসিনা শীর্ষক আলোচনা সভা এবং দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে অসহায় হতদ্রারিদ্রদের চিকিৎসা মিনামূল্যে ঔষধ প্রদান করা হয়েছে।
শনিবার সকাল ১০ টায় সিলেট বিভাগের মিলনস্থর শেরপুরের একটি অভিজাত  সেন্টারে ফ্রি মেডিকেল ক্যাম্প আনুষ্ঠানিক উদ্ধোধন  ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জাতীয় সুন্নি ওলামা মাশায়েখ পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চোয়ারম্যান হাকিম মাওলানা আনছার আহমদ সিদ্দিকী, যুক্তরাষ্টস্থ পারিন্দা ইউএসএ আইএনসি এর সিইও- পারিন্দা ব্রাচটোল্ড, জাতীয় মানবাধিকার ইউনিটি সিলেট বিভাগীয় কমিটির সভাপতি সৈয়দ এন আলী এহিয়া, খলিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মিয়া চৌধুরী,পি. আর .এস আর মার্কেটিং একাডেমি ও গ্লোবাল বিজনেস সেন্টারের ম্যনেজিং পার্টনার গোলাম রব্বানি।বক্তব্য রাখেন, জাতীয় সুন্নি ওলামা মাশায়েখ পরিষদের কেন্দ্রীয় সদস্য আনহারুল ইসলাম, সিলেট জেলা শাখার সভাপতি আব্দুর নূর, মহানগর শাখার সভাপতি আব্দুল আউয়াল প্রমুখ।
সিলেট বিভাগীয় মানবাধিকার কমিটির সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন ও যুগ্ন সাধারণ সম্পাদক সাজল আহমদের যৌথ পরিচালনায় বক্তারা বলেন, বাংলাদেশ জাতীয় সুন্নি ওলামা মাশায়েখ পরিষদ অসহায় ও অবহেলিত মানুষের সেবায় সবসময় কাজ করে যাচ্ছে। মানুষের মৌলিক অধিকারের একটি অংশ হলো স্বাস্থ্য সেবা। দুঃস্থ মানুষের কল্যানে কাজ করার ধারাবাহিকতায় ভাষার মাসে অবহেলিত হতদরিদ্র মানুষদের বিনা মূল্যে স্বাস্থ্য সেবা প্রদান  মানবিক কার্যক্রমের অংশিদ্বারিত্ব করছে বাংলাদেশ জাতীয় সুন্নি ওলামা মাশায়েক পরিষদ। সমাজের অবহেলিত মানুষের উন্নয়নের এসব মানববিক কার্যক্রম অব্যাহত রাখার প্রত্যাশা ব্যক্ত করেন তারা। ফ্রি মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন,সার্জারি বিভাগের প্রফেসর ডাঃ মোশারফ হোসেন। সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন, আব্দুস সুকুর।অনুষ্ঠানে এসে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধের পেকেট হাতে নিয়ে খুশি মনে বাড়ি ফিরতে দেখা যায় এলাকার অসহায় ও দুঃস্থ লোকজনকে। অনুষ্ঠানে রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সুশিল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জেএ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:০৫:১৫ ● ৪১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ