শেখ হাসিনার উন্নয়ন গ্রামে গ্রামে পৌছে দিতে চাই- আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » শেখ হাসিনার উন্নয়ন গ্রামে গ্রামে পৌছে দিতে চাই- আনোয়ারুজ্জামান চৌধুরী
শনিবার ● ২৫ ডিসেম্বর ২০২১


শেখ হাসিনার উন্নয়ন গ্রামে গ্রামে পৌছে দিতে চাই- আনোয়ারুজ্জামান চৌধুরী

ওসমানীনগর (সিলেট) সাগরকন্যা প্রতিনিধি॥

জাতির সূর্য সন্তানদের স্মরণে বিজয়ের ৫০ বছর ও মুজিব শত বার্ষিকীকে ঘিরে দিনব্যাপী লাল-সবুজের  মহোৎসব,সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে সিলেটের ওসমানীনগরের নুর মিয়া বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটিসহ সংশ্লিষ্টরা।
শনিবার (২৫ ডিসেম্বর) বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্টিত সভায় প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সিলেট-২(ওসমানীনগর-বিশ^নাথ) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আনোয়ারুজ্জাম চৌধুরী বলেন, দেশের মানুষের সুন্দর ভবিষ্যৎ রচনার জন্য ১৯৭১ সালের লাখ লাখ মানুষের আত্মাহুতি ও ত্রিশ লাখ মা-বোনের সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে আজকের এ বিজয় ও  সফলতা। বঙ্গবন্ধুর মহান নেতৃত্বে প্রতিষ্টিত বাঙালির নিজস্ব মানচিত্র, সুদক্ষ চিন্তা ও স্বপ্নের বাস্থবায়নে জাতির জনকের তনয়া শেখা হাসিনার হাত ধরে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বঙ্গবন্ধুর শাসনামলে যেসকল সড়যন্ত্র ও সমস্যার মুখোমুখি হতে হয়েছিল স্বাধীনতার ৫০বছরে এসেও আজ সেসব যড়যন্ত্র মুকাবেলা করে শেখ হাসিনার দক্ষ তত্বাবধানে পরর্নিভরতা থেকে বেরিয়ে এসে সর্বক্ষেত্রে একযুগে অকল্পনীয় সাফল্য অর্জন হয়েছে। দেশের অগ্রযাত্রায় বীর সেনানীদের ইতিহাস নতুন প্রজন্মকে জানতে হবে। সুখী-সমৃদ্ধশালী রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে পরিণত করে বঙ্গবন্ধুর আজীবন স্বপ্নের সোনার বাংলার বাস্থাবায়নে সবাইকে এক্যবদ্ধভাবে কাজ করার আহব্বান জানিয়ে তিনি আরও বলেন,ওসমানীনগর-বিশ^নাথের সাধারণ মানুষ আমার প্রাণ ও প্রেরনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জিত উন্নয়ন কর্মকান্ডের সুফল জনসাধারণের দাড়গোড়ায় পৌঁছে দিতে গ্রামে গ্রামে কাজ করার প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছি। দুঃস্থ মানুষের সামাজিক নিরাপত্তাসহ ওসমানীনগর-বিশ^ানাথের বাসিন্দাদের সার্বিক কল্যানে আজীবন কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন আনোয়ারুজ্জামান চৌধুরী।
ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নুর মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সলেট জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: শাকির আহমদ শাহিন,উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দাল মিয়া, সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, জেলা যুবলীগের সভাপতি ভিপি শামিম আহমদ। বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয় প্রসাদ দেব, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম।
অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সহ¯্রাধিক নেতা-কর্মীসহ অভিভাবাবক শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য ও গান পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা।

জেএ/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৯:৫৫ ● ৪৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ