গলাচিপায় খ.ম জাহাঙ্গীর’র প্রথম মৃত্যুবার্ষিকী

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় খ.ম জাহাঙ্গীর’র প্রথম মৃত্যুবার্ষিকী
শুক্রবার ● ২৪ ডিসেম্বর ২০২১


গলাচিপায় খ.ম জাহাঙ্গীর’র প্রথম মৃত্যুবার্ষিকী

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপা উপজেলার গজালিয়া ইউনিয়নে সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী মরহুম আ খ ম জাহাঙ্গীর হোসাইন’র প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার নিজ বসত বাড়িতে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন পরিবারবর্গ। দক্ষিণবঙ্গের সাহসী দক্ষ মেধাবী মুজিব আদর্শের সৈনিক কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক, ১১৩ পটুয়াখালী-৩(গলাচিপা-দশমিনা) আসনের সাবেক সংসদ সদস্য, সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ’র সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মরহুম আলহাজ্ব আ খ ম জাহাঙ্গীর হোসাইন এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইছালে সাওয়াব ও দোয়া-মিলাদের আয়োজন করা হয়।
শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেল চারটায় মরহুমের গজালিয়া ইউনিয়নে গ্রামের বাড়িতে এ দোয়া-মিলাদের আয়োজন করা হয়। এই আয়োজনে মরহুমের কবর জিয়ারতের মধ্যে দিয়ে দোয়া মিলাদে অংশ গ্রহণ করেন ১১৩ পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনের বর্তমান সংসদ সদস্য এসএম শাহজাদা (এমপি)। গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. সাহিন শাহ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সন্তোষ কুমার দে, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বীরমুক্তিযোদ্ধা মো. গোলাম মোস্তফা টিটো, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মজিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মো. শাহআলম, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সঞ্জয় কুমার দাস।
এছাড়াও দোয়া মিলাদে অংশ গ্রহণ করেন উপজেলার বিভিন্ন নবনির্বাচিত মেয়র, কাউন্সিল, চেয়ারম্যানবৃন্দ ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ। নিজ এলাকা ও উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষসহ সর্বসাধারণ উপস্থিত হয়।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৮:৫৬ ● ২০৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ