নাজিরপুরে ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু!

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু!
রবিবার ● ১৯ ডিসেম্বর ২০২১


নাজিরপুরে ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু!

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে  অসুস্থ মাকে দেখতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. হাবিবুর রহমান হাওলাদার (৩৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের বুড়িখালী গ্রামের মৃত সুলতান হাওলাদারের ছেলে। আর ঘটনাটি ঘটেছে রবিবার (১৯ ডিসেম্বর) সকালে ওই ইউনিয়নের মধ্য চালিতাবাড়ি গ্রামের সাবেক ইউপি মেম্বার জব্বার খানের বাড়ির কাছের একটি জমিতে।
স্থানীয়রা জানান, ওই জমিটি স্থানীয় চালিতা বাড়ি এলাকার জাকির হোসেন খানের। কিন্তু জমিটি একই এলাকার ছিদ্দিক সর্দার ও আবু সাঈদ শেখ বর্গা হিসাবে (চাষের জন্য) হিসাবে চাষ করনে। জমিতে ধান পাকলে তা খেতে ইঁদুরের উপদ্রব দেখা দেয়। তাই তারা পার্শ্ববর্তী হাসানাত খানের বাড়ি থেকে বিদ্যুতের সংযোগ নিয়ে ইঁদুর মারার জন্য বিদ্যুতের ফাঁদ পাতেন। নাজিরপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইন চার্জ (ওসি, তদন্ত) মো. মাহিদুল ইসলাম জানান, ‘স্থানীয় গ্রাম পুলিশের কাছ থেকে ফোন পেয়ে ঘটনা স্থালে গিয়ে নিহত যুবকের লাশ উদ্ধারের কাজ চলছে। ধারনা কার হচ্ছে, ওই দিন সকালে ওই জমির কাছ থেকে ওই যুবক যাওয়ার সময় সেখানে থাকা বিদ্যুৎতের ইঁদুর মারার ফাঁদে বিদ্যুতায়িত হয়ে তার মৃত্যু হয়েছে। তার দু’পায়ে বিদ্যুতের তারে পুড়ে যাওয়ার দাগ রয়েছে’।
স্থানীয় গ্রাম পুলিশ মাসুম বিল্লাহ জানান, ‘ওই দিন সকাল সাড়ে ১০টার দিকে ওই পথ দিয়ে স্থানীয় শাহ আলম শেখ নামের এক যুবক যাওয়া সময় ওই যুবককে মৃত্যু অবস্থায় সেখানে পড়ে থাকতে দেখে আমাকে (গ্রাম পুলিশ) ফোন দেন। আমি ঘটনা স্থলে এসে থানা পুলিশকে খবর দেই’। নিহতের স্ত্রী সালমা বেগম জানান,  ‘আমার স্বামী এলাকায় কাঁচা মালের (সবজি) ব্যবসা করতেন। সম্প্রতি তিনি এলাকায় ঋনে জর্জিরিত হয়ে পড়লে সেখান থেকে  ঢাকা  চলে যান। কিন্তু গত কয়েকদিন ধরে আমার শাশুড়ি দোলা গাজী ( নিহতের মা) অসুস্থ হয়ে পড়লে তাকে দেখতে বাড়িতে আসেন। গোপনে ওই পথ দিয়ে তিনি বাড়ি যাওয়ার সময় ওই জমিতে থাকা ইঁদুর  মারার জন্য  বিদ্যুতের ফাঁদে বিদ্যুতায়িত হয়ে তার মৃত্যু হয়েছে।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৫:৪১ ● ৫৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ