কোটালিপাড়ায় সতন্ত্রপ্রার্থীর পথসভায় হামলা!

প্রথম পাতা » ঢাকা » কোটালিপাড়ায় সতন্ত্রপ্রার্থীর পথসভায় হামলা!
রবিবার ● ১৯ ডিসেম্বর ২০২১


কোটালিপাড়ায় স্বতন্ত্রপ্রার্থীর পথসভায় হামলা!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

 

গোপালগঞ্জের কোটালিপাড়া পিঞ্জুরি ইউনিয়নে স্বতন্ত্রপ্রার্থী আবু সাইদ সিকদারের পক্ষে পথসভা, হাট-বাজারে গণসংযোগসহ বাড়ি বাড়ি গিয়ে দোয়া ও ভোট প্রার্থনা করছেন তার সমার্থকরা। পাশাপাশি স্বতন্ত্রপ্রার্থীর পথসভায় হামলা ও পোস্টার-ব্যানার ছেড়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।
শনিবার সন্ধায় ওই ইউনিয়নের চিতশী কান্দিপাড় গ্রামে আবু সইদ সিকদারের পথসভায় প্রতিপক্ষের প্রায় দুইশতাধিক সমার্থকর অতর্কিত হামলা করে চেয়ার ভাংচুরসহ ব্যানার ও পোস্টার ছিড়ে ফেলেছে বলে অভিযোগ করে স্বতন্ত্রপ্রার্থী আবু সাইদ সিকদার ও তার সমার্থকরা। এসময় ওই গ্রামের ইয়াকুব আলী সিকদারের ছেলে হালিম সিকদারের বাড়িতে গিয়ে মারপিট ও ঘর ভাংচুররের অভিযোগ করেন তারা।
চিতশী কান্দিপাড় গ্রামের বাচ্চু সিকদার, সুখি বেগম, মোঃ দেলোয়ার হোসেন, আব্দুল মান্নান হাওলাদার সহ এলাকাবাসী বলেন, গতকাল সন্ধায় আমাদের গ্রামের স্বতন্ত্রপ্রার্থী আবু সাইদ সিকদারের পক্ষে পথসভার আয়োজন করা হয়। খবর পেয়ে প্রতিপক্ষের লোকজন এসে পথসভার উপর হামলা চালায়। আতঙ্কে লোকজন পথসভা থেকে  দৌড়ে পালিয়ে যায়। এসময় হামলাকারীরা চেয়ার টেবিল ভাংচুরসহ পাশর্^বর্তী হালিম সিকদারের বাড়িতে গিয়ে ঘর ভাংচুর করে ও তার স্ত্রী তাহমিনা বেগমকে মারপিট করে।
এঘটনায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু সাইদ সিকদার বলেন, আমি বর্তমানেও পিঞ্জুরি ইউনিয়নের চেয়ারম্যান পদে অধিষ্ট রয়েছি। আসন্ন ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্রপার্থী হিসেবে জনগণের সেবা করার জন্য আমি আনারস প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছি। আমার প্রচার প্রচারণা ও গণজোয়ার দেখে প্রতিপক্ষ আমিনুজ্জামান খান মিলনের লোকজন আমার একটি পথসভায় হামলা চালিয়ে পথসভাটি ছত্রভঙ্গ করে দেয়। এসময় তারা চেয়ার টেবিল ভাংচুরসহ আনারস প্রতীকের পোস্টার ও ব্যানার ছিড়ে ফেলে। এবং তারা আমার সমার্থকদের মারপিট ও বাড়িঘর ভাংচুর করে। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে বিনীত আবেদন জানাচ্ছি যে, আমরা কোটালীপাড়া বাসী সকলেই আপনার লোক। আমরা সবাই আপনার ভোটার এবং শতভাগ ভোট দিয়ে আপনাকে নির্বাচিত করি। আগামী দিনেও আপনার হাতকে শক্তিশালী করতে যেকোন লড়াই সংগ্রামে আমরা বদ্ধপরিকর। তিনি বলেন, আপনার দিকনির্দেশনায় সারা দেশে সুস্থ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। একই ভাবে আমরা কোটালিপাড়ায়ও সুস্থ নির্বাচন দাবী করছি। যাহাতে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করার সুযোগ পায়।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৩:৫০ ● ২১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ