নেছারাবাদে অসুস্থ আ’লীগ নেতার রোগমুক্তি কামনায় দোয়া

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে অসুস্থ আ’লীগ নেতার রোগমুক্তি কামনায় দোয়া
শুক্রবার ● ১৭ ডিসেম্বর ২০২১


নেছারাবাদে অসুস্থ আ’লীগ নেতার রোগমুক্তি কামনায় দোয়া

নেছারাবাদ(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদের সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মুইদুল ইসলাম মুহিদ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন তাকে দেখতে হাসপাতালে যান মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম (এমপি)।
শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকালে তিনি ওই হাসপাতালে গিয়ে তার চিকিৎসার খোজ-খবর নেন। এসময় মন্ত্রী চিকিৎসাধীন মুহিদের ছেলে নাইমুল ইসলাম তুরাগ ও তার ছোট ভাই ডা. শহিদুল ইসলাম রাতুলের সাথে কথা বলেন। এদিকে অসুস্থ মুহিদের রোগমুক্তি কামনায় নেছারাবাদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার আসর বাদ উপজলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মসজিদের খতিব মাওলানা মো. ছফিউল্লাহ নেছারী দোয়া মোনাজাত পরিচালনা করেন। এসময় সাংবাদিক হযরত আলী হিরু, মো. রুহুল আমীন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম মিন্টু, পৌর আওয়ামীলীগ নেতা মোঃ আলী আজিম বাচ্চু, উপজেলা ছাত্রলীগ নেতা শিমুল আহম্মেদ, সজিব ওয়াজেদ জয় ও লিমনসহ জগন্নাথকাঠি বন্দরের ব্যবসায়ীগন উপস্থিত ছিলেন। একই দিন সন্ধ্যায় মাগরিব নামাজ বাদ উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মিরা দোয়া অনুষ্ঠানের আয়োজন করে। দোয়া অনুষ্ঠানে সাবেক এমপি অধ্যক্ষ মো. শাহ আলম,  উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সিকদার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক কাজী সাইফুদ্দিন তৈমুর, ইউপি চেয়ারম্যান আল আমিন, ইউপি চেয়ারম্যান মিঠুন হালদার, সহকারি অধ্যাপক মাহমুদুর রহমান খান, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক সিরাজুল ইসলাম ফায়েজ, সাবেক কাউন্সিলর মো. জাহিদুল ইসলাম বিপ্লব, উপজেলা যুবলীগ নেতা শাহ নাসির উদ্দিন, শহিদুল ইসলাম রিপনসহ উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য নেছারাবাদ উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মুইদুল ইসলাম মুহিদ বিগত ১৪ ডিসেম্বর বুকে ব্যাথা নিয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে একদিন তাকে সিসিইউতে রেখে পরদিন উন্নত চিকিৎসার জন্য ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডশন হাসপাতালে নেয়া হয় এবং সেখানেই চিকিৎসাধীন আছেন। ১৮ ডিসেম্বর রবিবার তার হার্ট এনজিগ্রাম করা হবে বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৬:৫১ ● ২৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ