ছাতকে আনারস মার্কার নির্বাচনী সভা অনুষ্ঠিত

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে আনারস মার্কার নির্বাচনী সভা অনুষ্ঠিত
শুক্রবার ● ২৯ অক্টোবর ২০২১


ছাতকে আনারস মার্কার সমর্থনে নির্বাচনী সভা অনুষ্ঠিত

ছাতক (সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতক উপজেলার খুরমা উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সামছুল ইসলাম খাঁন (আনারস মার্কা) এর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার রা‌তে ইউনিয়নের সেওতরপাড়া গ্রামবা‌সির উ‌দ্দ্যো‌গে এ মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

মাষ্টার আব্দুস শহীদের সভাপতিত্বে ও ইমাম উদ্দিন মামুনের পরিচালনায় অনুষ্টিত  নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সামছুল ইসলাম খাঁন বলেন, জনগণের সেবক হয়ে নিজেকে আত্মসমর্পন করতে চাই। জনসেবাকে ইবাদত মনে করে আপনাদের সঙ্গে সুদীর্ঘ পথ চলেছি। আপনাদের ভালবাসা পেয়েছি। এ ঋণ কোনদিনও শোধ হবার নয়। আমি আপনাদের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরো বলেন, গত নির্বাচনে স্বরযন্ত্র করে যারা আমার বিজয় ছিনিয়ে নিয়েছিল এবারও তারা আমার বিরুদ্ধে নানা অপপ্রচার ও স্বরযন্ত্র করছে। এসময় তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন। তিনি কান্না বিজড়িত কন্ঠে সকল অপপ্রচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং আগামী ১১নভেম্বর নির্বাচনে আনারস প্রতীকে ভোট দিয়ে জনগণের সেবক হয়ে কাজ করার সুযোগদানের আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন আ.লীগ নেতা আরশ আলী খাঁন (ভাসানি), উপজেলা স্বেচ্ছা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক শামীম আহমদ তালুকদার, হাফিজ হানিফ আলী, সাবেক মেম্বার মুবাশ্বির আলী, আছদ্দর আলী, মাওলানা জায়েদ আহমদ, মাওলানা ফয়ছল আহমদ, হাফিজ আবুল কালাম, সাবেক মেম্বার আব্দুর রহমান, ওয়ারিছ আলী, জাকারিয়া। মতবিনিময় সভা এক পর্যায়ে জনসভায় পরিনত হয়। এসময় সেওতরপাড়া গ্রামের যুবসমাজ, মুরব্বিয়ান ও বিভিন্ন গ্রাম থেকে সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ মতবিনিময় সভায় অংশ গ্রহন করেন।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৩:০৬ ● ৪০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ