চরফ্যাশন গৃববধূকে নির্যাতন করে হত্যার চেষ্টা !

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশন গৃববধূকে নির্যাতন করে হত্যার চেষ্টা !
শুক্রবার ● ২২ ফেব্রুয়ারী ২০১৯


---

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥
চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজের মোহাম্মদপুর গ্রামের গৃহবধূকে নির্যাতন করে হত্যা চেষ্টার অভিযোগ রয়েছে। এই ব্যপারে চরফ্যাশন থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মোহাম্মদপুর গ্রামের জামালের স্ত্রী গৃহবধূ ফাতেমা বেগমকে শুক্রবার রাত সাড়ে ৯টায় তার খালি ঘরে প্রবেশ করে ছিদ্দিক(২৫), মিজান(২৮) ও  লোটার্স দেওয়ান( ৪৫) গৃহবধূকে মুখে কসটিভ লাগিয়ে হত্যার উদ্দেশ্যে শারিরীক নির্যাতন করে। তারা নির্যাতন করেই ক্ষ্যন্ত হয়নি তাকে নদীতে ফেলে দেয়ার জন্যে বাড়ীর পূর্ব পাশে রাস্তায় গেলে মটরসাইলে পথযাত্রীর আওয়াজে তারা পালিয়ে যায়। আহত ফাতেমাকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে নির্যাতনের দাগ রয়েছে। আহত ফাতেমা জানান, তার ঘরে থাকা ৩ জোড়া স্বর্ণের জিনিস ও ঘরে থাকা ৯৪হাজার টাকা নিয়ে গেছে। পথযাত্রী না আসলে তাকে হত্যা করে মেরে ফেলা হত।
উল্লেখ্য, গত ৮ ডিসেম্বর /১৮ তারিখে গৃহবধূকে প্রহারের ঘটনায় চরফ্যাশন থানায় অভিযোগ করলে সহকারী উপ-পুলিশ পরিদর্শক মেহদী হাসান গিয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছেন। লোটাস দেওয়ানের বোনের সাথে বিবাহয়ের বিষয়কে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৩:৩৬:১৩ ● ৪৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ