গোপালগঞ্জে ম্যাকডোনাল্ডস রেস্টুরেন্ট এন্ড র্পাটি সেন্টার উদ্বোধন

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে ম্যাকডোনাল্ডস রেস্টুরেন্ট এন্ড র্পাটি সেন্টার উদ্বোধন
বৃহস্পতিবার ● ৩০ সেপ্টেম্বর ২০২১


গোপালগঞ্জে ম্যাকডোনাল্ডস রেস্টুরেন্ট এন্ড র্পাটি সেন্টার উদ্বোধন

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

 

গোপালগঞ্জ শহরে নুরুজ্জামান সুপার মার্কেট ডিসি রোড চৌরঙ্গীতে এই প্রথম ৩৮শত স্কয়ার ফিটের বিশাল আকারের “সুপার ম্যাকডোনাল্ডস রেস্টেুরেন্ট এন্ড র্পাটি সেন্টার” শুভ উদ্বোধন করেন পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু ।
বুধবার সন্ধ্যায় ৫জন অংশীদারীর উদ্যোক্তার উদ্যোগে এ  রেস্টুরেন্ট ও পার্টি সেন্টার করা হয়। বিভিন্ন পেশার মানুষের উপস্থিতিতে কেক কেটে শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনে আশা দুই শতাধিক মানুষের জন্য দেশি-বিদেশি খাবারের আয়োজন করা হয়। রেস্টুরেন্টের মালিক গণ সাংবাদিকদের বলেন আমরা ৫ বন্ধু মিলে এ রেস্টুরেন্টটি করেছি।
ইতালি প্রবাসী আমিনুল ইসলাম হিরু, লতিফপুর ইউনিয়নের সাবকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোজাফফর হোসেন নান্নু, ইতালি প্রবাসী বুলবুল ইসলাম, ব্যবসায়ী শরিফুল ইসলাম শিরু ও ব্যবসায়ী মোঃ অমিত লস্কার। এখানে দেশি-বিদেশি প্রায় শতাধিক প্রকার রুচি সম্মত খাবারের ব্যবস্থা রয়েছে। এক সঙ্গে দুই শতাধিক মানুষ বসে খাবে সে ব্যবস্থা ও রয়েছে এখানে। আমরা প্রতিদিন সন্ধ্যার পরে পাঁচজন অসহায় ব্যক্তিদের ফ্রিতে খাবারের ব্যবস্থা করব। কাস্টমারের নিরাপত্তার সুব্যবস্থা রয়েছে। খাবার পরিবেশন, বসার জায়গা, টয়লেট, এসি, নন এসি, সব ধরনের খাবারের গুণগতমানসহ সাধ্যের মধ্যে সকলে খাওয়া করতে পারভে বলে জানান তারা।
এ সময় অন্যান্যের মধ্যে লতিফপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাফর হোসেন কালু, পৌর কাউন্সিলর গন, সাংবাদকি, জেলার বিভিন্ন ব্যবসায়ী প্রমুখ উপস্থিত ছিলেনে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৮:১৮:৫৮ ● ৫৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ