কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলায় নারীসহ আহত ৫

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলায় নারীসহ আহত ৫
রবিবার ● ৫ সেপ্টেম্বর ২০২১


 

---

কলাপাড়া সাগরকন্যা অফিস॥ 

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নে দক্ষিণ ঘৈয়াতলা গ্রামে বিরোধীয় জমি চাষাবাদ করতে গিয়ে প্রতিক্ষের হামলায় নারীসহ পাঁচ জন আহত হয়েছে। আহতরা হলেন হোসেন প্যাদা(৩৬), আবু সালেহ সোহাগ(৪০), রোকেয়া বেগম((৬০), কালাম প্যাদা(১৪) ও ফজলু(২১)। রোববার বিকেল সাড়ে তিনটার দিকে এ সংঘর্ষে আহতদের এলাকাবাসী উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে এবং  ছেলে হোসেন প্যাদা ও মা রোকেয়া বেগম গুরুতর হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদশীর্  ও আহতদের সূত্রে জানা যায়, ঘটনার সময় ওই এলাকার সজীব খান তার লোকজন বিরোধীয় জমি চাষাবাদ করতে যায়। এ সময় আবু সালেহ সোহাগ বাধা দিলে দেশীয় লাঠি-সোটা নিয়ে তার ওপর হামলা চালিয়ে জখম করে। এসময় অন্যান্যরা আবু সালেহ সোহাগকে বাঁচাতে এগিয়ে আসলে হামলাকারীরা হোসেন প্যাদা, রোকেয়া বেগম, কালাম প্যাদা ও ফজলুকে পিটিয়ে জখম করে। এদের মধ্যে ছেলে হোসেন প্যাদা ও মা রোকেয়া বেগম গুরুতর আহত হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত সজীব খানের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান, ৯৯৯ এ কল করলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

 

বাংলাদেশ সময়: ১৯:২৩:২৬ ● ২৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ