জেলা পরিষদ নির্বাচন কলাপাড়ায় প্রার্থীতা ঘোষণা করলেন আ’লীগ নেতা

প্রথম পাতা » পটুয়াখালী » জেলা পরিষদ নির্বাচন কলাপাড়ায় প্রার্থীতা ঘোষণা করলেন আ’লীগ নেতা
রবিবার ● ৫ সেপ্টেম্বর ২০২১


 

মো: নিজাম উদ্দিন বিশ্বাস

কলাপাড়া সাগরকন্যা অফিস॥ 

পটুয়াখালীর কলাপাড়ার ধানখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, কলাপাড়া উপজেলা আওয়ামীলীগ নির্বাহী কমিটির সদস্য, মিডিয়া ও কর্মীবান্ধব নির্যাতিত ত্যাগী নৌকাপ্রেমী মো: নিজাম উদ্দিন বিশ্বাস এবার গণমাধ্যম কর্মীদের কাছে প্রার্থীতার কথা ঘোষণা করলেন। শনিবার সন্ধ্যার পরে কলাপাড়া পৌর শহরের সোসাইটি মার্কেটের চায়ের আড্ডায় গণমাধ্যম কর্মীদের সাথে আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে পটুয়াখালী জেলা পরিষদের ১২নং ইউনিটের ৫টি ইউনিয়নের ৬৫জন সম্মানিত ভোটারদের সাথে ইতোমধ্যেই যোগাযোগ রক্ষা করে চলছেন মো: নিজাম উদ্দিন বিশ্বাস।

 

আসন্ন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে ১২নং ইউনিটের সদস্যপদে ভোটযুদ্ধে অবতীর্ণ হবার মানসিকতায় ধানখালীর কৃতি সন্তান, দক্ষিণ জনপদের সিংহপুরুষ জননেতা আবুল হাসনাত আবদুল্লাহ’র আস্থাভাজন, পটুয়াখালী জেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আ: মান্নান এর সাথে রয়েছে  সু-সর্ম্পক মো: নিজাম উদ্দিন বিশ্বাসের। এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া প্রেসক্লাব সহ-সভাপতি বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, প্রেসক্লাব সদস্য এ্যাড. গোফরান পলাশ, কলাপাড়া রির্পোটার্স ইউনিটির সাবেক সভাপতি কবির তালুকদার, কলাপাড়া রির্পোটার্স ক্লাবের সভাপতি এস.কে. রঞ্জন, সাধারণ সম্পাদক সুজন মৃধা।

 

পটুয়াখালী জেলা পরিষদ সদস্য পদপ্রার্থী মো: নিজাম উদ্দিন বিশ্বাস গণমাধ্যমকে বলেন, সদস্য পদের জন্য তার গণসংযোগ অব্যাহত রয়েছে এবং ইউনিয়ন চেয়াম্যান, ইউপি সদস্যদের সাথে যোগাযোগ শুরু করেছেন। সকল মিডিয়া কর্মী এবং সম্মানিত ভোটারদের দোয়া ও আর্শীবাদ কামনা করে তিনি সকল জনগণকে মহামারী করোনা দুর্যোগে সরকারী নির্দেশনা অনুযায়ী টিকা গ্রহন ও স্বাস্থ্যবিধি মেনে সবাইকে মাস্ক ব্যবহার করার আহবান জানান।

 

উল্লেখ্য, পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে ৫টি ইউনিয়ন নিয়ে ১২ নং ইউনিট। ৫টি ইউনিয়ন যথাক্রমে লালুয়া, ধানখালী, চম্পাপুর, আমখোলা, গোলখালী।

বাংলাদেশ সময়: ১৯:৩৩:১২ ● ২৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ