ইন্দুরকানীতে স্কুলছাত্রীকে যৌণ হয়রানীর অভিযোগ

প্রথম পাতা » পিরোজপুর » ইন্দুরকানীতে স্কুলছাত্রীকে যৌণ হয়রানীর অভিযোগ
সোমবার ● ১৯ জুলাই ২০২১


ইন্দুরকানীতে স্কুলছাত্রীকে যৌণ হয়রানীর অভিযোগ

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ইন্দুরাকানীতে অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে অপহরণ করে আটকে রেখে যৌন হয়রানীর অভিযোগে স্থানীয় একটি মসজিদের ইমামের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা  হয়েছে। ওই ঘটনায়  রবিবার (১৮ জুলাই)  রাতে ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের বাটাজোড় বায়তুল জান্নাত জামে মসজিদের ইমাম আল-হাফিজ ওরফে হাফিজুল ইসলামের বিরুদ্ধে ইন্দুরকানী থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত ইমাম হাফিজুল ইসলাম জেলার কাউখালী উপজেলার সদর ইউনিয়নের নাঙ্গুলি গ্রামের ইউনুস আলীর এর ছেলে। আর ভুক্তভোগী স্কুল ছাত্রী উপজেলার বাড়ৈখালী এসজিএস মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। সে  ওই ইমামের কাছে আরবী শিক্ষা গ্রহন করতো।

থানায় দায়ের হওয়া মামলা ও ভুক্তভোগী স্কুল ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (১৫ জুলাই) সন্ধ্যায় ওই স্কুল ছাত্রী তার খালার বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে ওই ইমাম তাকে কথা আছে বলে ফুসলিয়ে ও ভয়ভীতি দেখিয়ে ওই মসজিদ সংলগ্ন উত্তর পাশে তার (ইমাম)  থাকার কক্ষে  নিয়ে যায় । সেখানে নিয়ে   ওই স্কুল ছাত্রীর শরীরের বিভিন্ন স্পর্শ কাতর স্থানে হাত দেয়। এসময় ওই স্কুল ছাত্রী ডাক চিৎকার দিতে চাইলে তার ঘরে  থাকা গরু জবাই দেয়ার চাকু দিয়ে গলা কেটে হত্যা করা হবে বলে হুমকী দেয়।পরে ওই কক্ষে তালা দিয়ে তাকে আটকে রাখে। ওই রাতে স্কুল ছাত্রীর স্বজনরা তাকে অনেক  খোঁজা-খুজির পর ওই ইমামের  তালা বদ্ধ  ঘর থেকে ওই ছাত্রীকে  অচেতন অবস্থায় তার স্বজনরা উদ্ধার করেন।

স্থানীয়রা জানান, ওই রাতে স্থানীয়রা ওই ইমামকে আটক করে পাড়েরহাট ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টি (জেপি) এর সহ সভাপতি মো. গোলাম সরোয়ার বাবুলের কাছে নিয়ে যান। পরে ইউপি চেয়ারম্যান ওই ইমামকে একশত জুতা পেটা ও ৫০ হাজার টাকা জরিমানা করেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মো. গোলাম সরোয়ার বাবুল   জানান, ওই রাতে স্থানীয়রা ইমামকে আটকে আমার কাছে নিয়ে আসেন। এ সময় বিক্ষুদ্ধ প্রায় দেড় শতাধীক লোক  ওই ইমামের বিচার দাবী করেন। এসময় উপস্থিত জনতাকে সামলাতে ও পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ওই হুজুরের শারীরিক শাস্থি দেয়া সহ ৫০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

ইন্দুরকানী থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ ঘটনায় ভুক্তভোগী স্কুল ছাত্রীর পিতা বাদীয় হয়ে থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত ইমামকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩২:৫৫ ● ৪৩৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ