ফুলবাড়ীতে এতিমখানা ও রোগীদের মাঝে চেক প্রদান

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে এতিমখানা ও রোগীদের মাঝে চেক প্রদান
মঙ্গলবার ● ৬ জুলাই ২০২১


ফুলবাড়ীতে এতিমখানা ও রোগীদের মাঝে চেক প্রদান

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

 

দিনাজপুরের ফুলবাড়ীতে সরকারি ভাবে দেয়া সমাজসেবা অধিদপ্তরের ১৮ টি এতিমখানার ৭০০ এতিম শিশুর জন্য ৮৪ লাখ এবং ৯ জন ক্যান্সার রোগী, ২ জন জন্মগত হৃদরোগ রোগী এবং ২ জন থ্যালাসেমিয়া রোগীসহ সর্বমোট ১৩ জন রোগীর জন্য সাড়ে ছয় লাখ টাকার চেক প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৭ জুলাই) দুপুর ১২ টায় ফুলবাড়ী উপজেলার সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে এই চেকপ্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সরকারের সমাজসেবা অধিদপ্তরের ফুলবাড়ী উপজেলার সমাজসেবা অফিসার মো. আখতারুজ্জামান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে (ভার্চুয়ালি) বক্তব্য রাখেন দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনের সংসদ সদস্য, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, পৌরসভার প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, মানিক রতন, নবিউল ইসলাম।

এতে সকল ইউপি চেয়ারম্যাগন, বিভিন্ন সরকারি কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মীসহ উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৫:৫০ ● ৬৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ