গোপালগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার প্রতিবাদে মানববন্ধন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার প্রতিবাদে মানববন্ধন
বৃহস্পতিবার ● ১৭ জুন ২০২১


স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার প্রতিবাদে মানববন্ধন

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

 

গোপালগঞ্জে সপ্তম শ্রেনীর ছাত্রী হাফসা শেখ (১৪) কে অপহরন, গণধর্ষন ওÍ মটরসাইকেল থেকে মহসড়কের উপর ফেলে চলন্ত গাড়ীর চাকার নীচে পিষ্ট করে পরিকল্পিত ভাবে হত্যার মাস্টার মাইন্ডকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে নিহতের স্বজনরা।
বৃহস্পতিবার (১৭ জুন) বেলা সাড়ে ১১টার দিকে গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের সামনে তারা এ মানববন্ধন করে। ঘন্টাব্যাপি মানবন্ধনে হাফসা হত্যা মামলার প্রধান আসামী সজীব শেখসহ দুই আসামীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবী জানান।
মানববন্ধনে নিহত ছাত্রীর বাবা খায়ের শেখ বলেন, মামলার মূল আসামী সজীব শেখ ও তার সঙ্গীরা গত ২২ মার্চ  সন্ধ্যায় আমার মেয়েকে গোপালগঞ্জের গেটপাড়া ব্রীজের উপর থেকে মটরসাইকেলে করে তুলে নিয়ে যায়। ঢাকা-খুলনা মহাসড়কের গোপালঞ্জের চরপাথালিয়া শরীফ পেট্টোল পাম্পের সামনে দ্রুতগামী গাড়ীর নীচে ঠেলে দেয়। এতে ঘটনাস্থলে আমার মেয়ের মৃত্যু হয়।
এ বিষয়ে ১০ এপ্রিল গোপালগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করি। মামলাটি আদালতে চলমান আছে। ওই মামলার ২ নং আসামী  কোরবান কাজী বর্তমানে জেল হাজতে আছে। কিন্তু মামলার প্রধান আসামী সজীব শেখ কে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। মূল আসামীসহ হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবী জানাচ্ছি।
তিনি আরও বলেন, ২০১৮ সালে ১৭ মার্চ রাতে সঙ্গীরা আমার মেয়েকে  টুঙ্গিপাড়া উপজেলার পাকুরতিয়া গ্রামের বাড়ি থেকে অজ্ঞাত স্থানে তুলে নিয়ে গিয়ে ধর্ষন করে সজীব শেখ ও তার সহযোগিরা। এ ব্যপারে আমি বাদী হয়ে গোপালগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে সজীব ও তার সহযোগিদের আসামী করে একটি ধর্ষন মামলা করি। ওই মামলায় আসামীরা বর্তমানে উচ্চ আদালতের জামিনে রয়েছে। এছাড়া মামলার কার্যক্রম উচ্চ আদালতের নির্দেশে ৬ মাসের জন্য স্থগিত থাকার পর পুনরায় বিচার কার্যক্রম শুরুর ৬দিনপর আমার মেয়েকে হত্যা করে আসামীরা।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৭:২৭ ● ৩৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ