বাবুগঞ্জে মেম্বর প্রার্থীর সমর্থককে মারধর, উত্তেজনা

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে মেম্বর প্রার্থীর সমর্থককে মারধর, উত্তেজনা
বৃহস্পতিবার ● ১৭ জুন ২০২১


বাবুগঞ্জে মেম্বর প্রার্থীর সমর্থককে মারধর, উত্তেজনা

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বাবুগঞ্জের কেদারপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থীদের কর্মীদের মধ্যে উত্তেজনা বৃদ্ধি পাচ্ছে। নির্বাচনের দিনক্ষন যতই এগিয়ে আসছে ততই উত্তেজনা সহিংসতায় রুপ নিচ্ছে।
বৃহস্পতিবার (১৭ জুন) সকালে ওই ওয়ার্ডের আব্দুস সালাম’র ভ্যান গাড়ী প্রতীকের কর্মী মোঃ রিয়াদ(২২) কে প্রতিদ্বন্দ্বী প্রার্থী লাভলু খান ও তার সহযোগীরা মারধর করে রক্তাক্ত করেছে বলে অভিযোগ উঠেছে।
জানাযায়, আব্দুস সালামের কর্মী মোঃ রিয়াদ ঘটনার সময় এমপিরহাট বাজারে দোকানে বসে মোবাইল ফোনে ফেস বুক চালাচ্ছিল। একই সময় ওইখান থেকে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি লাভলু খান (টিউবওয়েল) প্রতীকের প্রার্থীর মিছিল যাচ্ছিল। তখন মোবাইলে ভিডিও ধারনের অভিযোগ এনে রিয়াদের উপর হামলা করে লাভলু খান ও তার সহযোগীরা বলে অভিযোগ করেন  ভুক্তভোগীর পরিবার।
এঘটনায় তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারি কমিশনার(ভুমি), নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মিজানুর রহমান  ও বাবুগঞ্জ থানা পুলিশ।
ভ্যানগাড়ি প্রতীকের প্রার্থী আব্দুস সালাম বলেন, আমার কর্মী বিএম কলেজ ছাত্র রিয়াদকে শুধু শুধু মারধর করে প্রতিদ্বন্দ্বী প্রর্থী লাভলু খান, হাবিব খান, লাল খান, রাকিব খান, রিয়ান খান, করিম সরদার, নান্টু ঘরামী, আলতাফ ঘরামী, নাসির সিকদারসহ কয়েকজন। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আব্দুস সালাম।
বাবুগঞ্জ থানার ওসি বলেন, মারধরের ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৪:৫৭ ● ২৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ