উপজেলা নির্বাচনে বিএনপি না এলে তা হবে দুর্ভাগ্যজনক…এলজিআরডি মন্ত্রী

প্রথম পাতা » ঢাকা » উপজেলা নির্বাচনে বিএনপি না এলে তা হবে দুর্ভাগ্যজনক…এলজিআরডি মন্ত্রী
সোমবার ● ১৮ ফেব্রুয়ারী ২০১৯


---

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥
এলজিইডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, উপজেলা নির্বাচনে বিএনপি অংশ না নিলে বুদ্ধিহীনতার পরিচয় দেওয়া হবে। দেশ ও জনগণের স্বার্থে বিএনপি-র নির্বাচনে অংশ নেয়া উচিত। নির্বাচনে না আসলে তারা অতীতের মতো ভুল করবে। জনগণ থেকে তারা বিচ্ছিন্ন হয়ে পড়বে।

সোমবার বেলা দেড়টায় টুঙ্গিপাড়ায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এলজিউডি মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশে এখন শান্তি বিরাজ করছে। নির্বাচনের পরিবেশ রয়েছে। নির্বাচন কমিশন স্বাধীনভাবে কাজ করছে।পাশাপাশি নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা করার সক্ষমতা রয়েছে।
এলজিইডি মন্ত্রী বলেন, নানান প্রতিকুলতার মধ্যেও আওয়ামীলীগ বিগত সকল নির্বাচনে অংশ নিয়েছে। ইতোমধ্যে আওয়ামীলীগের পক্ষ থেকে বিএনপি-কে উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জন্য আহবান জানান হয়েছে। আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে বলে তার বিশ্বাস। বিএনপি নির্বাচনে না আসলে তা হবে দেশ ও জাতির জন্য দূর্ভাগ্যজনক।
এরআগে এলজিআরডি মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধি বেদীতে পুষ্পস্তাবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন এবং  ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় অন্যান্যের মধ্যে এলজিআরডি সচিব মোঃ কামাল উদ্দিন তালুকদার, মিল্ক ভিটা ও চ্যানেল-এস চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপু, এলজিইডি-র প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ, তত্ত্বাবধয়ক প্রকৌশলী (ফরিদপুর অঞ্চল) আব্দুস সালাম মন্ডল, গ্রামীন বাজার অবকাঠামো প্রকল্পের প্রকল্প পরিচালক মোঃ শাহ্ আলমগীর, জেলা পরিষদের চেয়ারম্যান চৌধূরী এমদাদুল হক, এলজিউডির নির্বাহী প্রকৌশলী আবুল কাসেম ফজলুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী শহিদুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুব আলী খান, গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহম্মদ হোসেন মীর্জা, কোটালীপাড়া পৌরসভার মেয়র মোঃ কামাল হোসেন শেখ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি সরদার ইলিয়াস হোসেন, সাধারন সম্পাদক এস এম হুমায়ূন কবীর, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা,সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে প্রতিদিনের সংবাদের পক্ষ থেকে গোপালগঞ্জ প্রতিনিধি দুলাল বিশ্বাস ও টুঙ্গিপাড়া প্রতিনিধি সজল সরকার এলজিআরডি মন্ত্রীকে গোপালগঞ্জে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

পরে এলজিআরডি মন্ত্রী টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় এলজিউডি কর্তৃক পরিচালিত বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন।
বিকেলে এলজিআরডি মন্ত্রী কোটালীপাড়া বাপার্ডে’র কার্যক্রম পরিদর্শন করেন। সেখানে তিনি  বাপর্ডে’র কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় ও বাপার্ড সম্প্রসারন প্রকল্পের আওতায় ৩০ দিন মেয়াদী প্রশিক্ষনে অংশগ্রহনকারী মহিলাদের মাঝে সিলাই মেশিন বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৫:২৫:৫০ ● ৫৩০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ