গলাচিপায় দৃশ্যমান প্রধানমন্ত্রীর শিক্ষা অবকাঠামো

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় দৃশ্যমান প্রধানমন্ত্রীর শিক্ষা অবকাঠামো
সোমবার ● ৭ জুন ২০২১


গলাচিপায় দৃশ্যমান প্রধানমন্ত্রীর শিক্ষা অবকাঠামো

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপা উপজেলার ইউনিয়নগুলোর গ্রামে গ্রামে দৃশ্যমান প্রধানমন্ত্রীর শিক্ষা বান্ধব কর্মসূচী ও অবকাঠামো। শিক্ষা বান্ধব কর্মসূচীর আলোকে, দেশরতœ ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা এবং অবকাঠামো উন্নয়নে আজ দেশের প্রতিটা গ্রামে তা দৃশ্যমান। ভবিষ্যৎ বাংলাদেশকে এবং তৃণমূল পর্যায়ে শিশুদের শিক্ষার সুযোগ ও অবকাঠামো নির্মান করে শিশুদের শিক্ষার যে সুযোগ করেছে তা এ-দেশের মানুষ চিরদিন স্মরণ করবে।
সোমবার (৭ জুন) গলাচিপা উপজেলার উত্তর পূর্ব গজালিয়া (১১১) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (৪র্থ-তলা) নব নির্মিত ভবনের শুভ উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ১১৩ পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) এ কথা বলেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর হোসেন, আ’লীগের সহ-সভাপতি হাজী মজিবুর রহমান, আ’লীগ সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসেন, পটুয়াখালী জেলা পরিষদের সদস্য ও সাবেক চেয়ারম্যান গাজী মো. ইউসুফ, আ’লীগ নেতা মো. হাবিবুর রহমান বিশ্বাস।
উল্লেখ্য যে নব-নির্মিত স্কুল ভবনটি, এল.জি.ই.ডির বাস্তবায়নে ১ কোটি ৫০ লক্ষ ৯ হাজার ৭ শত টাকা ব্যয়ে ভবনটি নির্মিত হয়েছে। মাননীয় এমপি মহোদয় স্কুল ভবন পরিদর্শন করে কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং স্কুলের পরিবেশ সুন্দর রাখার জন্য কমিটি ও শিক্ষকদের প্রতি অনুরোধ করেন। স্কুল উদ্বোধনে এলাকার শত শত মানুষ সামাজিক দূরত্ব বজায় রেখে এবং মাস্ক পরে প্রধান অতিথিসহ সকল অতিথিদের ফুলের তোড়া দিয়ে স্বাগত জানায়।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৫:২৮ ● ৫৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ