দুমকিতে হামলা ও লুটের মামলার আসামী গ্রেফতার

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে হামলা ও লুটের মামলার আসামী গ্রেফতার
রবিবার ● ১৬ মে ২০২১


দুমকিতে হামলা ও লুটের মামলার আসামী গ্রেফতার

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর, দোকানীকে মারধর, ক্যাশবাক্স ভেঙ্গে নগদ টাকা লুটপাটের মামলার অন্যতম আসামী সরোয়ার মৃধা (৪১)কে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৬ মে) বেলা ১১টার দিকে বগা পুলিশ তদন্তকেন্দ্রের এসআই আবদুস সালাম বগা ফেরীঘাটের পন্টুণ থেকে আটক করে দুমকি থানা পুলিশে হস্তান্তর করেছে। বগা পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) মো: সিরাজুল ইসলাম আসামী গ্রেফতারের সত্যতা নিশ্চিৎ করেছেন।
উল্লেখ্য, মঙ্গলার (১১ মে) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার চরগরবদি ফেরীঘাটের ব্যবসায়ি ও খেয়াঘাটের ইজারাদার মো: নুরুজ্জামান খানের ব্যবসা প্রতিষ্ঠানে হমলা-ভাংচুর চালিয়ে অভিযুক্তরা ক্যাশবাক্স ভেঙ্গে নগদ ৩৬হাজার টাকা লুঠপাট করে নিয়ে যায়। ওইদিন রাতেই ব্যবসায়ি নুরুজ্জামান খান বাদি হয়ে নোমান, সরোয়ার মৃধাসহ ৭জনের নামোল্লেখ করে দুমকি থানায় একটি মামলা দয়ের করে। মামলা নং ০৫/তাং ১১/০৫/২০২১।
মামলার তদন্তকারী কর্মকর্তা মো: আলী হোসেন জানান, চরগরবদি ফেরীঘাট ও খেয়াঘাটের ইজারা নিয়ে পূর্বশত্রুতায় আসামীরা ঘটনার দিন ও সময়ে চরগরবদি ফেলীঘাটে নুরুজ্জামান খানের দোকানে হামলা চালিয়ে তাঁকে (নুরুজ্জামান) মারধর, দোকানে ভাংচুর, ক্যাশবাক্স থেকে নগদ ৩৬হাজার টাকা লুটসহ মোট ৮০হাজার টাকার মালামালের ক্ষয়ক্ষতির মামলা হয়েছে। মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। মামলাটি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। দুমকি থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান গ্রেফতারকৃত আসামীকে কোর্টে সোপর্দ্দ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে।

এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৮:২৮ ● ৫০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ