তালতলীতে সাংবাদিকের হাত-পা গুঁড়িয়ে দিয়েছে সন্ত্রাসী বাহিনী

প্রথম পাতা » গণমাধ্যম » তালতলীতে সাংবাদিকের হাত-পা গুঁড়িয়ে দিয়েছে সন্ত্রাসী বাহিনী
শনিবার ● ১৬ ফেব্রুয়ারী ২০১৯


---

তালতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥
বরগুনার তালতলীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে মোস্তফা কামাল (৩৫) নামের এক সাংবাদিককে হাতুড়ি দিয়ে হাত-পা গুঁড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা। আহত ওই সাংবাদিক মুমূর্ষ অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালের ৩য় তলার অর্থপেডিক্স ওয়ার্ডের ১৪নং বেডে চিকিৎসাধীন রযেছে। উপজেলার বড় আমখোলা গ্রামের নাজির বাড়ী জামে মসজিদের নিকটে শুক্রবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।
আহত সাংবাদিক ও তার পরিবার সুত্রে জানা যায়, বরিশালের দৈনিক কীর্তনখোলার তালতলী উপজেলা প্রতিনিধি মোস্তফা কামালের লাউপাড়া বাজারে এস.আলম (বইয়ের) লাইব্রেরী এন্ড কম্পিউটার ও ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং এর ব্যবসা রয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে সে মোটরসাইকেল যোগে লাউপাড়া বাজার থেকে বাড়িতে যাচ্ছিল। বাড়ির কাছাকাছি পৌঁছলে পূর্বে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা গাছের সাথে রশি বেঁধে মোস্তফা কামালের মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় কতিপয় চিহ্নিত সন্ত্রাসীরা কাছে এসে মোস্তফা কামালকে হাতুড়িপেটা করে উভয় হাত ও পা গুঁড়িয়ে দেয়। পরে তার সাথে থাকা ব্যবসা প্রতিষ্ঠানের ১লক্ষ ৭০হাজার টাকা ও একটি এন্ড্রয়েট মোবাইল ফোন লুটে নিয়ে মুমূর্ষ অবস্থায় তাকে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন এসে তাকে আশঙ্কা জনক অবস্থায় উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। কতব্যরত ডাক্তার মাহবুব মোর্শেদ রানা জানিয়েছে, সাংবাদিক কামালের ডান পায়ের হাটুর অবস্থা আশংকা জনক।
তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১০:৫৭:২৮ ● ৬২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ