বামনায় দুই গ্রুপের সংঘর্ষে আহত-৬

প্রথম পাতা » বরগুনা » বামনায় দুই গ্রুপের সংঘর্ষে আহত-৬
সোমবার ● ২২ মার্চ ২০২১


বামনায় দুই গ্রুপের সংঘর্ষে আহত-৬

বামনা(বরগুনা)সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলা সদরেরর গোলচত্তরে সোমবার (২২ মার্চ) আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ চৌধুরী কামরুজ্জামান সগিরের সমর্থকদের সাথে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তারিকুজ্জামান সোহাগের সাথে সংঘর্ষে অন্তত: ৬জন আহত হয়েছে।
সংঘর্ষে আহতরা হলেন, আ,লীগ সমর্থিত উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এডঃ একে আজাদ, মুরাদ খান, শীমুল ও বিদ্রোহী প্রার্থী সোহাগ এবং তার সমর্থক শাহীন লস্কর, আকাশ আহত হয়। গুরুতর আহত একে আজাদকে  উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। শিমুল, সোহাগ, শাহীন বামনা হাসপাতালে ভর্তি রয়েছে।
বামনা অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে। বর্তমানে শহরে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত থানায়কোন  অভিযোগ দায়ের করেন নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ হবে।
এ দিকে ডৌয়াতলা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান উপজেলা আ,লীগের সহ সভাপতি মোঃ মিজানুর রহমানের মদিনা বাজারের নির্বাচনী ক্যাম্প আ,লীগ মনোনীত প্রার্থীর সমর্থকদের দ্বারা ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গিয়েছে।

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৯:৩৯ ● ৩৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ