চরফ্যাশনে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ
সোমবার ● ২২ মার্চ ২০২১


চরফ্যাশনে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার জিন্নগড় ইউনিয়নের ৬নং ওয়ার্ডে ৫ম শ্রেণিতে পড়ু–য়া শিশুকে ধর্ষণের চেষ্টায় শালিশ বৈঠকে ২হাজার টাকা জরিমনা করে পরিবারকে প্রাণনাশের হুমকী দেয়ার অভিযোগ উঠেছে। এ ব্যপারে শিশুর মা বাদী হয়ে সোমবার (২২ মার্চ) বিকালে চরফ্যাশন থানায় ৩জনকে আসামী করে এজহার দাখিল করেছেন।
এজহার সূত্রে জানা যায়, উপজেলার জিন্নগড় ৬নং ওয়ার্ডের আঃ মন্নান পালওয়ানের ছেলে চায়ের দোকানদার কামাল পালওয়ান পানি খাওয়ার নাম করে শনিবার দুপুরে ঘরে প্রবেশ করে। খালি ঘর পেয়ে কামাল জোরপূর্বক মুখে কাপর বেঁধে শিশুকে ধর্ষণের চেষ্টা চালায়। তার ডাকচিৎকারে কামাল পালিয়ে যায়। রবিবার সকাল ১০টায় জিন্নগড় ইউপির চেয়ারম্যান মো. হোসেন এর গ্রামের বাড়ীতে শালিশ বৈঠক বসে। সেখানে শালিশদার মোতালেব ধর্ষণের চেষ্টাকারী কামাল পালওনকে চড়-ধাপ্পর মেওে শিশুর মাকে ২হাজার টাকা দিয়ে বাসায় চলে যেতে বলেন। এই ঘটনা নিয়ে বাড়াবাড়ি করলে শালিশ বৈঠকের অপর দু‘সদস্য লতিফ সর্দার ও জাকির হোসেন শিশুর পরিবারকে প্রাণ নাশের হুমকী দেয় বলে অভিযোগ আছে। এবিষয়ে সোমবার দুপুরে পরিবারের পক্ষ থেকে চরফ্যাশন থানায় কামাল পালওয়ানসহ ৩জনের বিরুদ্ধে একটি ধর্ষণ চেষ্টার লিখিত অভিযোগ দাখিল করেন।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া অভিযোগটি তদন্তের জন্য এসআই নাজমুলকে হাওলা করে ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৪:০১ ● ৩৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ