সরকারের উন্নয়নে বিএনপির নাম মানুষ ভুলে গেছে -এমপিজ্যাকব

প্রথম পাতা » ভোলা » সরকারের উন্নয়নে বিএনপির নাম মানুষ ভুলে গেছে -এমপিজ্যাকব
সোমবার ● ১৫ মার্চ ২০২১


সরকারের উন্নয়নে বিএনপির নাম মানুষ ভুলে গেছে -এমপিজ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নে বিএনপির নাম মানুষ ভুলে গেছে। বিএনপিকে এখন আর মানুষ চায়না। বিএনপি ফেইজবুকের মধ্যে সীমাবদ্ধ রয়েছে। নির্বাচনের সময় যে প্রতিশ্রুতি দিয়েছি তার তিন গুনের বেশি বাস্তবায়ন করেছি।
সোমবার (১৫মার্চ) উপজেলার দক্ষিণ আইচা থানার ৪কোটি টাকা ব্যয়ে অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজ চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন কালে তিনি এসব কথা বলেন। এমপি জ্যাকব আরো বলেন, স্বাধীনতার ৫০ বছরের চরফ্যাশন ও মনপুরার মাটিতে এমন উন্নয়ন হয়নি যা আওয়ামীলীগ সরকারের মাত্র ১২বছরে করা হয়েছে। তিনি বলেন, যার ফলে দলমত নির্বিশেষে আওয়ামীলীগের পতাকা তলে এসে জনগন বিএনপির নাম মূছে ফেলছে। বিএনপি নির্বাচনী প্রতিশ্রুতির কিঞ্চিত পরিমাণ উন্নয়ন না করেই লুটপাট করে নিজেরাই প্রতিষ্ঠিত হয়ে বিদেশ অর্থ প্রাচার করেছেন। বিশৃংখলা, হামলা-মামলা দেশে অস্থিতিশীল পরিবেশ থেকে মানুষ মুক্তি পেতে আওয়ামীলীগ সরকারকে ভোট দেয়।
উন্নয়নের রূপকার আবদুল্লাহ ্আল ইসলাম জ্যাকব আরো বলেন, স্বাধীন বাংলার মহা নায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে শান্তিশৃংখলায় পরিচালিত হচ্ছে। দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। হানা-হানি, কাটা-কাটি, চুরি ছিনতাইকারীকে দেশ থেকে মুছে দিয়ে স্বাধীন সোনার বাংলা গড়ে তোলছে।  তিনি বলেন, চরফ্যাশনই দেশের একমাত্র উপজেলা যেখানে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ও যুগ্ন জেলা ও দায়রা জজ আদালত স্থাপন করা হয়েছে। এছাড়া বিগত ১২ বছরে উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির চেষ্টায় ভোলা জেলা সদর থেকে সিনিয়র সহকারি জজ আদালত ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত সমূহ চরফ্যাশন ও মনপুরা উপজেলা সদরে স্থানান্তর করা হয়েছে । দেশের একমাত্র উপজেলা যা ৪টি থানার সমন্বয়ে গঠিত। আয়তন ও জনসংখ্যা বিবেচনায় দেশের ১৮টি জেলার তুলনায় বড় এই উপজেলায় দক্ষিণআইচা, শশীভূষণ ও দুলারহাট –এই তিনিটি নতুন থানা স্থাপন ও থানা সমূহের দৃষ্টিনন্দন নতুন ভবনসহ ৮টি নতুন ইউনিয়ন পরিষদ গঠন করেছি । প্রায় ১ হাজার কি.মি. পাকা রাস্তা ও  ২শতাধিক ব্রীজ-কালভাট নির্মাণের মাধ্যমে বিচ্ছিন্ন এই জনপদে যোগাযোগ ব্যবস্থায় আমুল পরিবর্তন এসেছে
এছাড়াও চরফ্যাশন ও মনপুরায় ২টি কলেজ, ২টি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করণ, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক করা হয়েছে। এছাড়াও নতুন ৫টি কলেজ স্থাপন এবং দুই শতাধিক স্কুল-কলেজ-মাদ্রাসায় নতুন দৃষ্টি নন্দন একাডেমিক ভবন নির্মাণ করে শিক্ষা ক্ষেত্রে নজর কাড়া উন্নয়ন নিশ্চিত করেছেন। চরফ্যাশন পৌরসভাকে প্রথম শ্রেণির পৌরসভায় উন্নীত করেছেন। চরফ্যাশনে দক্ষিণ এশিয়ার আইকনিক জ্যাকব টাওয়ার নির্মাণ করা হয়েছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:২০:০১ ● ২৯১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ