ম ম মোর্শেদ’র ব্যতিক্রমী গল্পের-গাজীপুরে টিভি নাটক ‘‘মেয়েটা’র শুটিং সম্পন্ন

প্রথম পাতা » ঢাকা » ম ম মোর্শেদ’র ব্যতিক্রমী গল্পের-গাজীপুরে টিভি নাটক ‘‘মেয়েটা’র শুটিং সম্পন্ন
মঙ্গলবার ● ১ ডিসেম্বর ২০২০


গাজীপুরে টিভি নাটক ‘‘মেয়েটা’র শুটিং সম্পন্ন

গাজীপুর সাগরকন্যা প্রতিনিধি॥

গাজীপুরের নাগরী ইউনিয়নের বিরতুল ও উলুখোলা গ্রামে ম ম মোর্শেদ’র ব্যতিক্রমী গল্পের টিভি নাটক ‘‘মেয়েটা’র শুটিং সম্পন্ন হয়েছে।
একজন বাজার চলতি অভিনেত্রী (নায়িকা) অভিনয় ছেড়ে গ্রামে নিজের-তৈরী-বাড়ীতে বসবাস শুরু করে। এর-পর গ্রামের কিছু-মানুষের-ভালবাসা, আগ্রহ, সহযোগতিা, সম্পর্ক ইত্যাদি শত্রু হয়ে ধরা দেয় তার জীবনে। একাধীক মানুষের ভালবাসা-প্রসুত-যন্ত্রনা লাঘবে এগিয়ে আসে ৯৯৯ নাম্বারের মাধ্যমে পুলিশ ও যুবক নামের একজন ছেলে। এমনই ব্যতিক্রমী গল্প নিয়ে জনপ্রিয় অভিনেতা ও নাট্য পরিচালক ম ম মোর্শেদের নাটক ‘‘মেয়েটা’র শুটিং সম্পন্ন হয়েছে। এতে ম ম মোর্শেদ ছাড়াও অভিনয় করেছেন- হাসিমুন নেছা, নীলাঞ্জনা নিলা, আশরাফুল চঞ্চল, রজনীগন্ধা রফিক,রানা, আবীর, বৃত্ত মারিয়া, অপর্ণা ঘোষ ও যুবক। নাটকটিতে প্রযোজনা করেছেন মিঠু খন্দকার। রচনা ও পরিচালনা করেছেন ম ম মোর্শেদ। সম্প্রতি কালিগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের বিরতুল ও উলুখোলা গ্রামে দুদিন শুটিং হয়েছে। চলছে সম্পাদনার কাজ।

গাজীপুরে টিভি নাটক ‘‘মেয়েটা’র শুটিং সম্পন্ন
ম ম মোর্শেদ জানান, অভিনয় শিল্প ও নারীর প্রতি আমাদের সমাজের চিরাচরিত দৃষ্টিভঙ্গির প্রতিফলন দেখা যাবে এই নাটকে। নাটক “মেয়টা”, কেন্দ্রীয় “মেয়ে”র চরিত্রে অপর্না ঘোষ পরিণত বয়সে এবং বৃত্ত মারিয়া রোজারিওকে শিশুকালে দেখা যাবে। ম ম মোর্শেদ নিজেও একটি লিড চরিত্রে অভিনয় করেছেন। গাজীপুর, কালীগঞ্জ থানার সাব ইনস্পেক্টর ফরিদ মিয়াসহ উলুখোলা ফারির পুলিশ সদস্যদের একটি টিম নিরাপত্তা দেয়াসহ নাটকে অভিনয় করে সহায়তা দিয়েছেন। নাগরী ইউনিয়ন পরিষদ, বিরতুল গ্রাম এবং উক্ত গ্রামে অবস্থিত স্টার মডেল একাডেমির পরিচালক দিলীপ কুমার সাহা ও পশু চিকিৎসক আমিনুল সুমনের বাড়িতে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। খুব শীঘ্রই নাটকটি টেলিভিশন চ্যানেলে দেখা যাবে।

আরআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৩:৫২ ● ১৩১৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ