চরফ্যাশনে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
সোমবার ● ১১ ফেব্রুয়ারী ২০১৯


---

চরফ্যাশন সাগরকন্যা প্রতিনিধি॥
পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রণালয়ের সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন চরফ্যাশন-মনপুরাবাসী।
এই উপলক্ষ্যে সোমবার চরফ্যাশন সদরে আনন্দ মিছিল ও সমাবেশ করা হয়েছে। এই সময় পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, যুগ্ম সম্পাদক মো. হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মনির আহম্মেদ শুভ্র বক্তব্য রাখেন।
এ ছড়াও প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ জয়নাল আবেদীন আখন, মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান সেলিনা আক্তার চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোল্লা আবূল কামাল আজাদ, এনায়েত উল্যাহ সবুজ, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মহাজন, দপ্তর সম্পাদক প্রভাষক মনির উদ্দিন চাষী, প্রচার সম্পাদক অধ্যক্ষ আহম্মদ উল্যাহ, অর্থ সম্পাদক ইউনুছ আল মামুন, কুকরি মুকরি ইউপির চেয়ারম্যান আবুল হাসেম মহাজন। চরফ্যাশন উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান স্বপন, সাধারণ সম্পাদক আল এমরান, উপজেলা ওলামা লীগের সভাপতি অধ্যক্ষ মঈনুদ্দিন, সাধারণ সম্পাদক মাওঃ ছিদ্দিক, পৌর কৃষকলীগের সভাপতি দায়মুদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক ডা. তোফাজ্জল হোসেন, সেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল মান্নান, সাধারন সম্পাদক মেহদী হাসান, ছাত্রলীগের সভাপতি হায়াত উল্যাহ চৌধুরী রিজভী, সাধারণ সম্পাদক আল আমীন মুন্সি, হকার্স লীগের উপদেষ্ঠা ও বাজার ব্যবসায়ী সমিতির নির্বাহী সদস্য নুরে আলম মিয়াজী, সভাপতি জাহাঙ্গীর আলম, সম্পাদক ফরিদ উদ্দিন। চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলাম ও আওয়ামী লীগের সভাপতি নুরে আলম মাষ্টার।

বাংলাদেশ সময়: ১৬:০৯:০৯ ● ৩৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ