ইন্দুরকানীর সাবেক উপজেলা চেয়ারম্যান মজনু’র ইন্তেকাল

প্রথম পাতা » পিরোজপুর » ইন্দুরকানীর সাবেক উপজেলা চেয়ারম্যান মজনু’র ইন্তেকাল
শুক্রবার ● ১০ জুলাই ২০২০


ইন্দুরকানীর সাবেক উপজেলা চেয়ারম্যান মজনু’র ইন্তেকাল

পিরোজপুর সাগরকন্যা প্রধিনিধি॥

ইন্দুরকানী উপজেলার রুপকার ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ইকরামুল কবীর মজনু তালুকদার(৭০) ফুসফুস ও বার্ধক্য জনিত রোগে খুলনা ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১০ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—–রাজেউন)। মৃত্যু কালে তিনি স্ত্রী,এক পালিত মেয়ে  সহ তার ভাই, বোন,আত্মীয়স্বজনদের রেখে গেছেন। তিনি এ উপজেলায় বিএনপি সমর্থিত প্রথম উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। এর আগে তিনি এ উপজেলার পত্তাশী ইউনিয়ন পরিষদের ২ বারের চেয়ারম্যান ছিলেন।
তিনি ইন্দুরকানী সরকারি কলেজের প্রতিষ্ঠাতা, সেতারা স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক, এফ.করিম আলিম মাদ্রাসা প্রতিষ্ঠাতা ও বর্তমান মাদরাসায় ম্যানেজিং কমিটির সভাপতি সহ এ উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ইন্দুরকানী থানা ও উপজেলা পরিষদ প্রতিষ্ঠায় ও সামাজিক কর্মকান্ডে অবদান রেখে গেছেন
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেপি চেয়ারম্যান ও পিরোজপুর-২ আসনের (ইন্দুরকানী, ভান্ডারিয়া, কাউখালী) এমপি সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমান ,ইন্দুরকানী প্রেস ক্লাবের সভাপতি মোঃ আজাদ হোসেন বাচ্চু ।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩২:২৩ ● ৩৯৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ