ফেসবুকে স্ট্যাটাস কলাপাড়ায় হামলায় ছাত্রলীগ নেতাসহ আহত ৩

প্রথম পাতা » পটুয়াখালী » ফেসবুকে স্ট্যাটাস কলাপাড়ায় হামলায় ছাত্রলীগ নেতাসহ আহত ৩
মঙ্গলবার ● ৩০ জুন ২০২০


কলাপাড়া হাসপাতাল থেকে আহতদের ছবি ধারণ করা হয়েছে।

কলাপাড়া সাগরকন্যা অফিস॥
পটুয়াখালীর কলাপাড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে হামলা চালিয়ে ধানখালী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি বাইতুল ইসলাম দোলন (২৮) সহ তিন জনকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে।
মঙ্গলবার (৩০জুন) দুপুরে ধানখালীর কলেজ বাজারে এ হামলার ঘটনা ঘটে।  এসময় আহত করা হয়েছে ২ নং ওয়ার্ডের সাবেক ছাত্রলীগ সভাপতি আশিক মামুদ হীরা (২৪) ও ছাত্রলীগ কর্মী শিমুল গাজী (২১)কে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে এনে ভর্তি করেছে।
ধানখালী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি বাইতুল ইসলাম দোলন সাগরকন্যাকে জানান, রবিবার দেশীয় অস্ত্র নিয়ে পাঁচজুনিয়া যুব ও ছাত্র কল্যাাণ সংসদে হামলা চালায় চম্পাপুর এলাকার তানিম মোল্লা, আলমগীর মোল্লা, তন্ময় তালুকদার, কাওসার, রিয়াদ, লিমন ও নিপু তালুকদার। এ ঘটনা নিয়ে তারা বেশ কয়েকজন ছাত্রলীগ কর্মী ফেসবুবেক স্ট্যাটাস দেয়। স্ট্যাটাসের উপর একই এলাকার আমির মৃধা ও মামুন মৃধা কমেন্ট করেন। এনিয়ে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি কমেন্ট আদান প্রদান হয়। পরে আজ (মঙ্গলবার) দুপুরে দোলনসহ তার দুই সহযোগী হীরা ও শিমুল গাজী কলেজ বাজার এলাকায় পৌঁছালে অতর্কিত হামলা চালায় আমির মৃধা, জয়নাল মৃধা ও মামুন মৃধাসহ প্রায় ১০/১২ জন। স্থানীয়রা তাৎক্ষনিক তাদের উদ্ধার করে কলাপাড়া হাসাপাতালে ভর্তি করে।
কলাপাড়া হাসাপাতালের চিকিৎসক ডা. অনুপ বলেন, আহতদের মাথায় পেটে ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে তাদের চিকিৎসা চলছে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আইএফ/এমআর/এনবি

বাংলাদেশ সময়: ১৯:৪৩:৫২ ● ৩৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ