মৃত্যুকে কেন্দ্র এলাকায় গুঞ্জন মোংলায় গাছে ঝুলন্ত ভারতীয় নাগরিকের লাশ উদ্ধার

প্রথম পাতা » খুলনা » মৃত্যুকে কেন্দ্র এলাকায় গুঞ্জন মোংলায় গাছে ঝুলন্ত ভারতীয় নাগরিকের লাশ উদ্ধার
মঙ্গলবার ● ৩০ জুন ২০২০


এভাবেই গাছের সথে মাটিতে পা ছুঁইছুঁই অবস্থায় স্বপন মন্ডলের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

মোংলা (বাগেরহাট) সাগরকন্যা প্রতিনিধি॥
মোংলার কানাইনগর গ্রামে গাছে ঝুলন্ত অবস্থায় স্বপন মন্ডল নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তি ভারতীয় নারগিরক বলে জানিয়েছেন স্থানীয়রা। তার মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন চলছে। কেউ বলছে আত্মহত্যা আবার কেউ বলছেন পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্টের ওপর ভিত্তি করে এগুতে চাইছে পুলিশ।
স্থানীয়রা জানান, ভারতীয় নাগরিক স্বপন মন্ডল প্রায় ৩ মাস আগে মোংলায় পৈত্রিক বাড়িতে বেড়াতে এসে করোনার লকডাউনে আটকে পড়েন। আর দীর্ঘ সময় আত্মীয় স্বজনদের বাড়িতে অবস্থানকালে ছোট ভাই অশোক ও চাচা করুন মন্ডলের সঙ্গে জমি বিক্রয় নিয়ে বিরোধে জড়িয়ে পড়েন। এ নিয়ে কয়েক দফায় মিট মিমাংসার বৈঠকও বসে এলাকায়। এ অবস্থায় সোমবার দিনগত গভীর রাতে মামা জীতেন গোস্বামীর বাড়ি থেকে নিখোঁজ হওয়ার পর সকালে কানাইনগর কালীমন্দির সংলগ্ন সুরেশ বিশ্বাসের বাড়ির আঙ্গীনায় একটি গাছের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। প্রায় ৬ ঘন্টা পর ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মোংলা সার্কেলের সহকারী পুলিশ সুপার আসিব ইকবাল ও মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী। তবে ওই ব্যক্তির  মৃত্যু নিয়ে এলাকাবাসীর মধ্যে নানা গুঞ্জন রয়েছে।
জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে আত্মহত্যা বা হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে দাবী স্থানীয়দের। এ বিষয় মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, প্রাথমিক তদন্ত ও মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে লাশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়া গেলে আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকান্ড তা নিশ্চিত হওয়া যাবে।

এএইচএ/এনবি

বাংলাদেশ সময়: ২০:২৫:৩১ ● ৪৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ