পিরোজপুরে পরনের কাপড়ে আগুন দিয়ে গৃহবধূকে হত্যা !

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে পরনের কাপড়ে আগুন দিয়ে গৃহবধূকে হত্যা !
মঙ্গলবার ● ৩০ জুন ২০২০


এটি একটি প্রতীকী ছবি।

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥
পিরোজপুরের নাজিরপুরের মালিখালী ইউনিয়নের দক্ষিণ ঝনঝনিয়া গ্রামের মোসাম্মাৎ রহিমা বেগম (৩০) নামের এক গৃহবধূকে যৌতুকের জন্য গায়ে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ওই গৃহবধূ ওই গ্রামের আলমগীর হেসেনের কন্যা। ওই গৃহবধূ মঙ্গলবার (৩০জুন) সকালে গোপালগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে ওই ইউনিয়েনর ইউপি সদস্য মো. আতাহার  আলী শেখ সাগরকন্যাকে নিশ্চিত করেছেন।
নিহতের ভাই মোঃ হাসান শেখ  জানান, গত ৬ বছর আগে জেলার মঠবাড়িয়া উপজেলার ঘোষের টিকিকাটা মৃত শামসুল আলমের ছেলে ইমাম হোসেনের সাথে তার বোন রহিমার বিয়ে হয়। বিয়ের পর থেকে ভগ্নিপতি (নিহতের স্বামী) ইমাম হোসেন প্রায়ই তাকে যৌতুকের জন্য মারাধর করে।  গত ১১ জুন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আবারও যৌতুকের টাকার জন্য চাপ দেয়। এ সময় সে টাকা আনতে অপারগতা প্রকাশ করলে আবারও তাকে মারধর করা হয়। পরে তাকে হত্যার জন্য তার পরনে থাকা শাড়ি কাপড়ে আগুন ধরিয়ে দেয়। এ সময়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পরে ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা  মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। কিন্তু শেষ পর্যন্ত তাকে গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।
এদিকে, ঘটনার পরের দিন ১২ জুন ওই গৃহবধূর ভাই মোঃ হাসান শেখ বাদী হয়ে  ভগ্নিপতি (গৃহবধূর স্বামী) ইমাম হোসেনকে প্রধান আসামী করে ৫ জনের বিরুদ্ধে থানায়   মামলা দায়ের করেন।
নাজিরপুর থানার অফিসার ইনচার্জ মো. মুনিরুল ইসলাম সাগরকন্যাকে জানান, ওই গৃহবধূর ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

আরএইচএম/এমআর/এনবি

বাংলাদেশ সময়: ১৯:৪২:২৪ ● ৩৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ