নাজিরপুরে শিশু ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে শিশু ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ
বুধবার ● ২৪ জুন ২০২০


নাজিরপুরে দ্বিতীয় শেণীর ছাত্রীর শ্লীলতা হানীর অভিযোগ

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রী (৮)কে  শ্লীলতাহানীর  অভিযোগে মোঃ  শাহাদাৎ কাজী (৬৫) এর নামের এক বৃদ্ধের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার (২৩জুন) রাতে  ভুক্তভোগী  স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
ভুক্তভোগী ওই স্কুল ছাত্রী উপজেলার ভীমকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। আর অভিযুক্ত শাহাদাৎ কাজী উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামের মৃত তৈয়ব আলী কাজীর ছেলে। ভুক্তভোগী স্কুল ছাত্রী ও অভিযুক্ত শাহাদাৎ কাজীর একই বাড়ি এলাকায়। ভুক্তভোগীর পিতা পিরোজপুরের একটি স-মিলের মিস্ত্রী হিসাবে কাজ করেন।
মামলা সূত্রে জানা  গেছে,  ১৮ জুন সন্ধ্যার দিকে ভুক্তভোগী ওই স্কুল ছাত্রী তার এক বান্ধবীর সাথে বাড়ির সামনের রাস্তায় খেলা করছিলো। এ সময়  অভিযুক্ত শাহাদাৎ কাজী ওই ২ জনকে  ডেকে নিয়ে অভিযুক্তের বসত ঘরে নিয়ে ভুক্তভোগীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানী করে। এ সময় প্রথমে ওই স্কুল ছাত্রী  ও পরে তার বান্ধবী চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এসে ওই স্কুল ছাত্রী ও তার বান্ধবীকে উদ্ধার করেন। এ সময় অভিযুক্ত পালিয়ে যায়।
থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ মুনিরুল ইসলাম মুনির জানান, ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর পিতা কাজের কারনে বাড়িতে না থাকায় তিনি মামলা করতে দেরী করেছেন। তিনি ওইদিন বাড়িতে এসে মঙ্গলবার রাতে মামলা দায়ের করেন। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৭:১৯:০২ ● ৪১১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ