পটুয়াখালীতে ইয়াবা সম্রাটসহ গ্রেপ্তার তিন ইয়াবা ব্যাবসায়ী

প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালীতে ইয়াবা সম্রাটসহ গ্রেপ্তার তিন ইয়াবা ব্যাবসায়ী
বুধবার ● ২৪ জুন ২০২০


পটুয়াখালীতে ইয়াবা সম্রাটসহ গ্রেপ্তার তিন ইয়াবা ব্যাবসায়ী

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধ॥

 

পটুয়াখালীর বাউফলে ইয়াবা সম্রাট সজিব ব্যাপারীকে (২৮) ৫০পিছ ইয়াবাসহ গ্রেফতার করেছে পটুয়াখলী ডিবি পুলিশ। মঙ্গলবার সাড়ে নয়টার দিকে উপজেলার কালাইয়া শিমুলবাগ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার হয়। তাঁর বাড়ি কালাইয়া গ্রামে। সে মৃত মোকলেছ ব্যাপারীর ছেলে।

গ্রেফতারকৃত সজিব এলাকায় চিহিৃত ইয়াবা সম্রাট নামে পরিচিত। এর আগেও একাধিক বার বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার হয়। জামিনে বেরিয়ে এসে আবার ইয়াবা ব্যবসা শুরু করে। বিশাল এক সিন্ডিকেট নিয়ে ইয়াবা ব্যবসায় জড়িত সজিব।

অপরদিকে সন্ধ্যা সাতটার দিকে পৃথক অভিযানে উপজেলার কালিশুরী বাজারের বিজ্র থেকে আমজাদ (৩৫) ও স্বপণ হাওলাদার (৫০) নামের দুই ইয়াবা ব্যবসায়ীকে ১৫পিছ ইয়াবাসহ গ্রেফতার করে বাউফল থানা পুলিশ। গ্রেফতারকৃত আমজাদ কেশাবপুর ইউনিয়নের জাফরাবাজ গ্রামের আবদুল জব্বার মৃধার ছেলে। তাঁর কাছ থেকে ১০পিছ ইয়াবা উদ্ধার করা হয়। স্বপন হাওলাদার ধুলিয়া ইউনিয়নের চাঁদকাঠী গ্রামের আবদুল আলী হাওলাদারের ছেলে। তাঁর কাছ থেকে ৫পিছ ইয়াবা উদ্ধার করা হয় বলে জানায় থানা সূত্র।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বাউফল থানা অফিসার ইনর্চাজ (ওসি)  মোস্তাফিজুর রহমান জানান, ‘ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার
তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।


জেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৩৪:১৪ ● ৪৭৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ