চরফ্যাশন ইয়াবাসহ দু‘ মাদক ব্যবসায়ী আটক

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশন ইয়াবাসহ দু‘ মাদক ব্যবসায়ী আটক
রবিবার ● ২১ জুন ২০২০


চরফ্যাশন ইয়াবাসহ দু‘ মাদক ব্যবসায়ী আটক

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন পৌর ৪নং ওয়ার্ডের বাসিন্দা আল আমীন ওরফে তোতা আল আমীন(৩০) ও জসিম উদ্দিন(৪০)কে ২৫পিচ ইয়াবাসহ পুলিশ আটক করেছে। রবিবার (২১ জুন) বেলা ১১টায় তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুর ২টায় গোপন সংবাদের ভিত্তিতে চরফ্যাশন থানার উপ-পুলিশ পরিদর্শক এস আই আজিজুর রহমান, এ এস আই মশিউর রহমানসহ ফোর্স নিয়ে তাকে পৌর সভা ২নং ওয়ার্ডের কালিয়া কান্দি বাজার সংলগ্ন আলী আহম্মদ মেম্বার বাড়ীর সামনের থেকে ২৫পিচ ইয়াবাসহ  দু‘জনকে আটক করা হয়েছে।
চরফ্যাশন পৌর কাউন্সিলর আক্তারুল আলম সামু বলেন, পৌর সভার ৪নং ওয়ার্ডটি মাদক ব্যবাসায়ী সবচেয়ে বেশী। পুলিশও তাদেরকে পাকড়াও করতে চেষ্টা অব্যহত রাখছে। আমি আমার ওয়ার্ড কে মাদক মুক্ত করতে ইচ্ছাপোষন করি। ইতিপূর্বে অনেকের সাথে আমার কথা  হয়েছে। তারা আমাকে সহযোগিতা করবে বলে আশ্বাস দিয়েছেন। ু
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীন বলেন, চরফ্যাশন পৌর সভা ৪নং ওয়ার্ডের বেলায়েত হোসেন তোতা মিয়ার ছেলে আল আমীন(৩০) ওরফে তোতা আল আমীন হিসাবে পরিচিত দীর্ঘ দিন যাবৎ ইয়াবা ব্যবসার সাথে জড়িত। ২৫পিচ ইয়াবাসহ আল আমীন ও আসলামপুরের ১নং ওয়ার্ডের নায়েবের পুল নামক এলাকার মৃত হাফিজ উদ্দিনের ছেলে জসিম উদ্দিন(৪০)কে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ২০১৮সালের মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। রবিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৪২:০১ ● ১৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ