কুয়াকাটা পৌর মেয়রের ভাইয়ের বিরুদ্ধে মহিপুরে মানববন্ধন

প্রথম পাতা » গণমাধ্যম » কুয়াকাটা পৌর মেয়রের ভাইয়ের বিরুদ্ধে মহিপুরে মানববন্ধন
শনিবার ● ১৩ জুন ২০২০


---

মহিপুর সাগরকন্যা প্রতিনিধি॥

মুঠোফোনে সাংবাদিকদের গালাগাল ও হুমকি প্রদানে কুয়াকাটা পৌর মেয়র ও লতাচাপলী ইউপি চেয়ারম্যানের ভাই মোশারেফ মোল্লাকে গ্রেফতারের দাবিতে মহিপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে মহিপুর প্রেসক্লাব সদস্যরা ও স্থানীয় সাধারণ জনগনের অংশগ্রহণে মহিপুর শেখ রাসেল সেতুর উপরে এ মানববন্ধন করা হয়েছে। শতাধিক লোকের উপস্থিতিতে ঘন্টাব্যাপী এ মানববন্ধন শেষে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাইদ, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন হাওলাদার, মহিপুর থানা শ্রমিক লীগের সাবেক আহবায়ক সোহাগ আকন, মহিপুর থানা শ্রমিক লীগের সভাপতি কালাম ফরাজি, মহিপুর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সবুজ ভূইয়া প্রমুখ।

এসময় বক্তারা মাদকসেবি হিসেবে উল্লেখ করে মোশারেফ মোল্লাকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়ে থানা পুলিশকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয়েছে। অন্যথায় আরো কঠোর কর্মসূচির ঘোষণা দেওয়া হবে বলে জানানো হয়। এবিষয়ে অভিযুক্ত
মোশারেফ মোল্লার সাথে কথা বলতে চাইলে তার মোবাইল ফোনে চেষ্টা করেও সাংবাদিকরা কথা বলতে পারেনি। অভিযোগের বিষয় মহিপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, একটি জিডি হয়েছে, আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এমএমআই/এনবি

বাংলাদেশ সময়: ১৫:৪৯:৪৮ ● ৫৫৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ