চরফ্যাশনে আম্পান ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে এমপি জ্যাকব

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে আম্পান ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে এমপি জ্যাকব
শুক্রবার ● ২২ মে ২০২০


চরফ্যাশনে আম্পান ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে এমপি জ্যাকব

চরফ্যাশন(ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি সুপার সাইক্লোন আম্পান ঘূর্ণি ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারকে দেখতে ও সহাযোগিতা করার জন্যে ছুটে আসেন চরফ্যাশনে। শুক্রবারে (২২ মে) সকাল থেকে প্রতিটি ইউনিয়নে ইউনিয়নে ঘুরে ঘুরে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন এবং তাদের মাঝে ত্রাণ ও ঈদ সমগ্রী বিতরণ করেন।
সকালে বিছিন্ন দ্বীপ চরকুকরি মুকরি, দুপুরে নবগঠিত ওমরপুর ইউনিয়নের এয়াকুব মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে এবং বিকাল সাড়ে ৪টায় আসলামপুর আজহার মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে আম্পান ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ ও ঈদসামগ্রী বিতরণ করা হয়।
এমপি জ্যাকব বলেন, বিশ্বের কোন উন্নত দেশ এখন পর্যন্ত করোনা ভাইরাসে টিকা ও ঔষাধ আবিস্কার করতে পারেনি। আমাদের শুধু একটাই কাজ আল্লাহর দরবারে হাত উঠিয়ে দোয়া করতে হবে। আমার উন্নয়ণ চোখের সামনে দৃশ্যমান। উন্নয়ণ হবে তবে আমারদেরকে আগে বাচঁতে হবে। এই জন্যে প্রয়োজন সচেতনতা।
এই দূর্যোগ মূহুত্বে যেখানে মাননীয় প্রধানমন্ত্রী অসাহয়, কর্মহীন, দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন। সে মুহুত্বে আবার সুপার সাইক্লোন আম্পান ঘূর্ণি ঝড় বাংলাদেশের উপর দিয়ে বয়ে গেছে। ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। সকল মন্ত্রী, এমপি ও দলীয় নেতাকর্মীদেরকে অসহায় পরিবারদের পাশে দাঁড়ানো নির্দেশ দিয়েছেন। ত্রাণ সমগ্রী সঠিক ভাবে মানুষের হাতে পৌঁছে সে জন্যে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছেন। পর্যাপ্ত ত্রাণ দেয়া হয়েছে। অনেক পরিবারের ঘরে আগামী ৩ মাসের খাদ্য মজুদ রয়েছে।
করোনা ভাইরাস প্রতিরোধ সম্পর্কে তিনি বলেন, এই ভাইরাস প্রতিরোধ করার একমাত্র উপায় সচেতনতা। মাস্ক ব্যবহার করবেন। ঘরে থাকবেন সুস্থ্য থাকবেন। প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের হবেননা। সরকারি নির্দেশনা মেনে চলুন। তাহলে সুস্থ্য থাকতে পারবেন।
এই সময় চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরফ্যাশন সদর থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম মোর্শেদ, আসলামপুর ইউপির চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলাম ও আসলামপুর আওয়ামী লীগ সভাপতি নুরে আলম মাষ্টার প্রমুখ।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৪:৩৮ ● ২৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ