কুয়াকাটায় দুস্থদের মাঝে যুবলীগ নেতার শাড়ী বিতরণ

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় দুস্থদের মাঝে যুবলীগ নেতার শাড়ী বিতরণ
শুক্রবার ● ২২ মে ২০২০


কুয়াকাটা শতাধিক দুস্থদের মাঝে যুবলীগ নেতার শাড়ী বিতরণ

কলাপাড়া(পটুয়াখালী)সাগরকন্যা অফিস॥

পর্যটন নগরী কুয়াকাটা মনবতার সেবায় এগিয়ে এলেন যুবলীগ নেতা বশির আহম্মেদ। ডিজিটাল যুগে তরুনদের ভিতরে বসির আহম্মেদ হলো একটি দৃষ্টান্ত । প্রধান মন্ত্রীর ঘোষানার প্রত্যেকটি কাজে সে অংশ নেন নিঃস্বার্থে জানা অজানার মধ্যেই যে কোন গরিব মানুষের পাশে এগিয়ে যান। দান অনুদানে অবদানে রয়েছে অনন্য উদারণ। এরই ধারাবাহিকতায়  শুক্রবার (২২ মে) নিজ বাড়ী ৬ নং ওয়ার্ডে  প্রায় শতাধিক দুস্ত গরিব বিধবাদের মাঝে শাড়ি বিতারন করেন। এক দিকে করোনা অন্য দিকে ঘটে গেলো ঘূনির্ঝড় আম্পান কুয়াকাটার মানুষ এখন দিশে হারা।  যুবলীগ নেতা এ মনবতায় এগিয়ে এলে শাড়ি পাওয়া বিধবা ৬ নং ওয়ার্ডের (৪৮) আছিয়া বলেন ঈদের আগে এত সুন্দর পাকিজা পিন্ট শাড়ি পাব তা কোন দিন ভাবিনি আল্লাহ তাকে নেক হায়াত দান করুক।
দুস্ত মহিলা কহিনুর তার ভাষায় বলেন- করুনার মাঝে মোরা যেহেন নতুন ভারৈা পাতলা কাপড় পামু চিন্তা হরি নাই। মনবতার সেবক যুবলীগ নেতা বসির আহম্মেদ বলেন- জিবনে বহু সততার সাথে কঠোর পরিশ্রম করে আজ একটি অবস্থানে আল্লাহ আমাকে এখানে নিয়ে আসছে। আমি ভালো থাকব আর পাশের বাড়ী বা এলাকার লোকেরা অসহয় থাকবে তাই চেষ্টা করি পাশে থাকতে।
উল্লেখ্য, বসির আহম্মেদ কুয়াকাটা মৎস্য আড়ৎদার সমিতির সাবেক সভাপতি ও মহিপুর থানা যুবলীগের সদস্য। আগামী পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন করার সম্বাবনা রয়েছে।

এমবি/এমআর

 

বাংলাদেশ সময়: ১৯:৪৫:২৭ ● ৩৯৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ