গোপালগঞ্জে এটিএন বাংলার সাংবাদিকের ওপর দুর্বৃত্তদের হামলা

প্রথম পাতা » গণমাধ্যম » গোপালগঞ্জে এটিএন বাংলার সাংবাদিকের ওপর দুর্বৃত্তদের হামলা
সোমবার ● ৪ মে ২০২০


চৌধুরী হাসান মাহমুদ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥
পেশাগত দায়িত্ব পালন করে অফিসে ফেরার পথে এটিএন বাংলা/এটিএন নিউজের গোপালগঞ্জ জেলা প্রতিনিধি চৌধুরী হাসান মাহমুদ দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় তার ব্যবহৃত ভিডিও ক্যামেরা, মোবাইল ফোন, মানিব্যাগ ও পকেটে থাকা প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা। রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মুকসুদপুর উপজেলা থেকে সংবাদ সংগ্রহ করে গোপালগঞ্জ শহরে ফেরার পথে বানিয়ারচর বৌবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গোপালগঞ্জ জেলার কর্মরত সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনায় তীব্র নিন্দা ও ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।
সাংবাদিক চৌধুরী হাসান মাহমুদ বলেন, মুকসুদপুর উপজেলা থেকে ত্রাণ বিতরণের সংবাদ সংগ্রহ করে আমি গোপালগঞ্জ শহরের উদ্দেশ্যে ফিরছিলাম। বানিয়ারচর বৌবাজার এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত আমার মোটর সাইকেলের গতিরোধ করে। এক পর্যায়ে তারা মোটর সাইকেল থেকে আমাকে নামিয়ে টেনেহেঁচড়ে লাঠি সোটা ও লোহার রড দিয়ে বেধড়ক মারধর এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমার কাছে থাকা ব্যবহৃত ক্যামেরা, মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। আমি চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এলে তাদের উপরও হামলা চালায় তারা। তবে মোটর সাইকেলটি ছিনিয়ে নিতে দুর্বৃত্তরা ব্যর্থ হয়। পূর্বের প্রকাশিত রিপোর্টের জের ধরে এঘটনা ঘটিয়েছে বলে আমার ধারনা।
মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ব্যাপারে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এইচবি/এনবি

বাংলাদেশ সময়: ১০:৪১:০০ ● ১২০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ