কুয়াকাটা ক্লাব’র ইফতার সামগ্রী বিতরণ

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটা ক্লাব’র ইফতার সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার ● ২৩ এপ্রিল ২০২০


কুয়াকাটা ক্লাব’র ইফতার সামগ্রী বিতরণ

কুয়াকাটা (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

 পটুয়াখালীর কুয়াকাটায় নভেল করোনা সংক্রমনে কর্মহীন পরিবারকে রাতের আধাঁরে বাড়ি বাড়ি গিয়ে রমজানের ইফতার সামগ্রী বিতরণ করলেন কুয়াকাটা ক্লাব লিমিটেডের সদস্যরা।
বুধবার (২২ এপ্রিল) রাতে কর্মহীন,দূ:স্থ ও অসহায় প্রতি পরিবারের মাঝে ৩ কেজি চিরা, ২কেজি ছোলা বুট, ২কেজি মশুর ডাল, ৩কেজি আলু, ১কেজি চিনি, লবন ১ কেজি, ট্যাংক ১প্যাকেট, আধা কেজি সয়াবিন ও ১টি করে সাবান সহ মোট দশ প্রকারের পণ্যের ইফতার সামগ্রী মটর সাইকেলে করে পৌছে দিচ্ছেন বাড়ি বাড়ি। এসব ইফতার সামগ্রী দেওয়া হচ্ছে অতি গোপনে।
বুধবার ও বৃহস্পতিবার রাতে ৫০টি কর্মহীন অসহায় এবং নিন্ম আয়ের মানুষের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়েছে। আগামী ৫ রমজান পর্যন্ত ১শ পরিবারকে কুয়াকাটা ক্লাব লিমিটেডের পক্ষ থেকে ইফতার সামগ্রী দেয়া হবে বলে জানান ক্লাবের সদস্যরা। কুয়াকাটা ক্লাবের সাধারন সম্পাদক রুমান ইমতিয়াজ তুষার বলেন, করোনা ভাইরাসে মহামারিতে অসহায় দূস্থ্য ও কর্মহীন মানুষগুলো খাদ্য সংকটে ভূগছে। সরকার সামর্থ অনুযায়ী এসব মানুষদের খাদ্য সহায়তা করলেও তা প্রয়োজনের তুলনায় অপ্রতুল। এরই মধ্যে আবার রমজান মাস এসেছে। তাই রমজানে যেন কর্মহীন মানুষেরা রোজা রাখার পর ইফতার সামগ্রীর জন্য কারো কাছে হাত বাড়িয়ে দিতে না হয় এজন্য গোপনে রাতের আধারে প্রত্যেকের বাড়িতে মটর সাইকেলে করে পৌছে দেওয়া হচ্ছে ইফতার সামগ্রী।

এএইএ/এমআর

বাংলাদেশ সময়: ১৫:০৯:৩৮ ● ৪৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ