তালতলীতে পিকআপ চাপায় মটরসাইকেল চালক নিহত

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে পিকআপ চাপায় মটরসাইকেল চালক নিহত
রবিবার ● ৩ ফেব্রুয়ারী ২০১৯


---

তালতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥
বরগুনার তালতলী উপজেলায় মালবাহী পিকআপের চাপায় রিপন হাওলাদার নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শনিবার রাত ৮টার দিকে আমতলী-তালতলী সড়কের আলীরবন্দর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ পিকআপ সহ চালক শিপন সিকদারকে আটক করেছে।
জানা গেছে, পার্শবর্তী কলাপাড়া উপজেলার আঃ রশিদ হাওলাদারের ছেলে মো. রিপন হাওলাদার (৪০) শনিবার সন্ধ্যার পরে নিজ মোটরসাইকেল যোগে ব্যবসায়ীক কাজের জন্য তালতলীতে যাচ্ছিল। উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নের আলীরবন্দর নামক স্থানে বরিশালগামী নীল রঙের একটি পিকআপ (বরিশাল নং ১১-০২৭৩)গাড়িটি বেপরয়া গতিতে এসে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেলটি সড়কের পাশে খাদে পড়ে যায়।
স্থানীয় লোকজন মোটরসাইকেলের চালক রিপন হাওলাদারকে উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। পুলিশ স্থানীয় জনতার সহায়তায় পিকআপ ও তার চালক শিপন সিকদারকে আটক করে।
তালতলী থানার ওসি(তদন্ত) হুমায়ন কবীর জানান, মটরসাইকেল চালক রিপন এর মামা শাহিন বাদী হয়ে শিপনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। পিকআপ ও চালককে আটক করা হয়েছে। শিপন সিকদারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এমএএম/এনইউবি

বাংলাদেশ সময়: ৭:৪৬:৪৯ ● ৫৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ