কুয়াকাটায় পর্যটকদের চলাচলে নিষেধাজ্ঞা

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় পর্যটকদের চলাচলে নিষেধাজ্ঞা
বৃহস্পতিবার ● ১৯ মার্চ ২০২০


কুয়াকাটায় পর্যটকদের চলাচলে নিষেধাজ্ঞা

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পর্যটন কেন্দ্র কুয়াকাটায় মহামারি করোনা ভাইরাস থেকে সাবধান থাকার জন্য পর্যটকদের চলাফেরা নিষিদ্ধ করেছেন কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোন। বুধবার বিকাল ৪ টায় দেশের পরিস্থতির কারণে এসব ঘোষনা দেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জহিরুল ইসলাম। ঘোষনার পরপরই সী বিচে থাকা সকল পর্যটকদের সরিয়ে নেয়া হয়েছে।
সৈকত ঘুরে  দেখা যায়, সৈকতে থাকা পর্যটকদের মাইকিং করে সরিয়ে নিচ্ছেন ট্যুরিস্ট পুলিশ এবং  ছাতা চেয়ারের লোকজন ছোট ছোট দোকান গুলো বন্ধ করে দেওয়া হয়েছে। কুয়াকাটা সী ট্যুর এন্ড ট্রাভেলস‘র পরিচালক জনি আলমগীর জানান, বিকাল পাচটায় ট্যুরিস্ট পুলিশের নির্দেশে আমাদের অফিস বন্ধ এবং মাইক দিয়ে তারা ঘোষনা দিূেয় সরিয়ে দিয়েছেন পর্যটকদের।
ট্যুরিস্ট পুলিশ সুত্রে জানা যায়, দেশের করোনা ভাইরাসের পরিস্থতির কারণে উপরে নির্দেশে এ পদক্ষেপ নেওয়া হয়েছে। আগামী পরিস্থতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ নিয়মে চলতে হবে আমাদের সকলের।
কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মুনিবুর রহমান জানান, সরকারী নিষেধাজ্ঞা অনুযায়ী কুয়াকাটায় সকল হোটেল-মোটেল পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আপাতত বন্ধ থাকবে এবং সকল ইউনিয়ন চেয়ারম্যানদের মাইকিং করে সভা-সমাবেশ ও গন জমায়েত না হওয়ার নির্দেশনা দেন ।

এমবি/এমআর

 

বাংলাদেশ সময়: ২১:১৮:৫০ ● ৩৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ