কুয়াকাটায় সাংবাদিকদের সৈকত পরিছন্নতা অভিযান

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় সাংবাদিকদের সৈকত পরিছন্নতা অভিযান
বৃহস্পতিবার ● ৫ মার্চ ২০২০


কুয়াকাটায় সাংবাদিকদের সৈকত পরিছন্নতা অভিযান

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পর্যটন কেন্দ্র কুয়াকাটায় সৈকত পরিছন্ন করেছে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সদস্যরা। বুধবার বিকালে ইউনিটির বার্ষিক বনভোজন ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান শেষে তারা সৈকতে পর্যটকদের ফেলে রাখা মায়লা আবর্জনা কুড়িয়ে নিদিষ্ট একটি স্থানে রাখেন। পর্যটকসহ স্থানীয়দের মাঝেই সচেতনতা বৃদ্ধিতে তারা ঘন্টাব্যাপি সৈকত পরিস্কার করেন।
এ সময় কুয়াকাটা প্রেস ক্লাব সভাপতি এম মিজানুর রহমার বুলেট, সাধারন সম্পাদক কাজী সাঈদ, রিপোর্টর্স ইউনিটির ইউনিটি’র সাবেক সভাপতি কবির তালুকদার, সাধারন সম্পাদক মিলন সরকার, বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি উত্তম কুমার হাওলাদার, সহ-সভাপতি মো.আসলাম শিকদার, সাধারন সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সাইফুল ইসলাম রয়েল সহ বিভিন্ন ইলেকট্রনি ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
কলাপাড়া রিপোর্টর্স ইউনিটির ইউনিটি’র সাবেক সভাপতি কবির তালুকদার বলেন, একই স্থানে দাঁড়িয়ে সূর্যোদয় ও সূর্যাস্ত অবলোকন করার একটি স্পট। শীত, গ্রীষ্ম, বর্ষাসহ সকল ঋতুতেই পর্যটকদের পদচারনায় মুখোরিত থাকে সমুদ্রতট। তাই সৈকতটি পরিস্কার রাখা প্রয়োজন বলে তিনি মনে করেন।
কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি এম মিজানুর রহমার বুলেট বলেন, অপরূপ সৌন্দর্যের লীলাভূমি সাগর কন্যা কুয়াকটাকে রক্ষা ও পরিস্কার রাখার দায়িত্ব আমাদের। প্রতিদিন এখানে দেশী বিদেশী পর্যটকদের আগমন ঘটে। তাই সৈকতে ময়লা আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে রাখার জন্য পর্যটকদের অনুরোধ করেছেন তিনি।

এমই/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩১:৪৯ ● ৫৭৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ