বেতাগীতে উপজেলা নির্বাচন শুরু হওয়ার আগেই পোস্টার ছেড়ার অভিযোগ

প্রথম পাতা » বরগুনা » বেতাগীতে উপজেলা নির্বাচন শুরু হওয়ার আগেই পোস্টার ছেড়ার অভিযোগ
বুধবার ● ৩০ জানুয়ারী ২০১৯


---

বরগুনা সাগরকন্যা প্রতিনিধি॥
বরগুনা বেতাগী উপজেলা নির্বাচন শুরু হওয়ার আগেই শুভেচ্ছা পোস্টার ছেঁড়ার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে কে বা কারা বেতাগী উপজেলার ৭ নং সরিষামুড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হাসান শিপন জমাদ্দারের উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনের শুভেচ্ছা পোস্টার ছেঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা। পোস্টার ছেড়ার ব্যাপারে বেতাগী থানা অফিসার ইনচার্জকে মৌখিক ভাবে অভিযোগ দিয়েছেন ইমাম হাসান শিপন জমাদ্দার।
এ ব্যাপারে ইমাম হাসান শিপন জমাদ্দার বলেন, আমি বেতাগী উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। সেই উপলক্ষে বেতাগীতে বিভিন্ন জায়গায় অলিতে গলিতে আমার শুভেচ্ছা পোস্টার লাগানো হয়েছে। কে বা কারা এই পোস্টার রাতের আধারে ছিঁড়ছে। আমাকে জনগণ উপজেলা পরিষদ চেয়রম্যান হিসেবে চাইলে কোনদিনও আমার পোস্টার ছিঁড়ে দাবিয়ে রাখতে পারবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যদি মনোনয়ন দেন, ইনশাআল্লাহ আমি জয়ী হবোই। তবে যারা এই পোস্টার গুলো ছিড়েছেন কাজটি ঠিক করেননি। আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ গড়া একজন আওয়ামী সৈনিক। আমি ছোটবেলা থেকেই রাজনীতি করি। আপনাদের মতো নোংরা রাজনীতি আমি কখনো করিনি আর পছন্দ করিনি।
গত ২৫  জানুয়ারি শুক্রবার জুম্মার নামাজ শেষে ইমাম হাসান শিপন জমাদ্দার তার বাবার কবর জিয়ারত করে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে উপজেলা নির্বাচনের প্রচার প্রচারণা শুরু করেন। এমনকি ইতি মধ্যে উপজেলা নির্বাচনী ফরমও ক্রয় করেছেন তিনি। সকলের দোয়া নিয়ে বেতাগী উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার । বেতাগী উপজেলা বাসিকে মাদক মুক্ত একটি সমাজ উপহার দেয়ার প্রত্যয় কাজ করবেন তিনি। থাকবে না কোন অসহায় মানুষ। পূরণ হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্না মমতাময়ী দেশরতœ শেখ হাসিনার স্বপ্ন। গ্রাম হবে শহরে পরিণত।

এসএ/এনবি

বাংলাদেশ সময়: ১২:২৩:৪৮ ● ৬৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ